“দুর্যোগ মোকাবিলায় বেসরকারী উদ্যোগ অব্যাহত রাখতে হবে”- ফরিদ মাহমুদ

0

সিটি নিউজ ডেস্ক : বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব ফরিদ মাহমুদ বলেছেন,দুর্যোগ মোকাবিলায় আমাদেরকে বেসরকারী উদ্যোগ অব্যাহত রাখতে হবে।তবে আমাদেরকে সহযোগীতা করার বিষয়ে কৌশলী হতে হবে।জনসমাগম পরিহার করে ঘরে ঘরে যার যতোটুকু সামর্থ আছে পৌছে দিতে হবে ।সংক্রামন যেন না হয় সেদিন সজাগ থাকতে হবে ।

যারা স্বেচ্ছায় সাহায্যর হাত বাড়াতে চায় সমালোচনা করে তাদের নিরুৎসাহিত করা উচিত নয়।চট্টগ্রাম মেডিকেল স্টাফ কলোনীতে মসজিদ পরিচালনা কমিটির উদ্যোগে সজল মিয়ার আর্থিক সহযোগিতায় নিন্ম মধ্যবিত্ত পরিবারের ঘরে ঘরে খাদ্যদ্রব্য পৌছে দেওয়ার প্রাক্কালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন ।

এসময় চকবাজার ওয়ার্ড কাউন্সিলর সাইয়েদ গোলাম হায়দার মিন্টু বলেন,এ মহামারিতে দেশবাসীর জন্যে মাননীয় প্রধানমন্ত্রীর ভুমিকা অত্যন্ত প্রশংসাজনক।তিনি সার্বক্ষণিক পরিস্থিতি তদারকি করছেন।প্রশাসন সর্বোচ্চ গুরুত্বপূর্ণ ভুমিকা রেখে চলেছে ।

প্রতিদিন কোন না কোন কোন সহায়তা আমরা পাচ্ছি,তা মানুষের মাঝে বিতরণ করে দিচ্ছি। এসময় নেতৃবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন নগর যুবলীগ সদস্য কাজল প্রিয় বড়ুয়া,আশরাফুল গনি চৌধুরী,মসজিদ কমিটির সভাপতি বজলুর রহমান,সাধারন সম্পাদক আবদুর সাত্তার,মহল্লা কমিটির সভাপতি রিপন্দ্র সিং,সুধীর বিকাশ,মোহাম্মদ ইয়াছিন ভুইয়্যা,আলি আজগর,মো: জাকির হোসেন, মো: সেলিম উদ্দিন,মো: সবুজ,মো কাউজার আলম,মো: রাজুউদ্দিন প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.