চসিককে এ্যাম্বুলেন্স দিলেন এনআরবি ব্যাংক লি.

0

 সিটি নিউজঃ এআরবি ব্যাংক লি. চসিককে একটি এ্যাম্বুলেন্স প্রদান করেছেন। এই এ্যাম্বুলেন্স গ্রহনকালে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ. জ. ম. নাছির উদ্দীন বলেছেন, প্রাণঘাতী করোনা ভাইরাস বিশ্বব্যাপী মানব সমাজকে হুমকীর মুখোমুখি করেছে।

এতবড় মানবিক বিপর্যয় আগে কখনো ঘটেনি। এই মরণব্যাধি করোনা ভাইরাসের থাবা বাংলাদেশেও বিস্তৃত হয়েছে। এই ব্যাধি মোকাবেলায় সরকার ও প্রধানমন্ত্রী ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছেন। তবে করোনা মোকাবেলা শুধু সরকার ও প্রধানমন্ত্রীর একার পক্ষে সম্ভব নয়। তাই ব্যক্তিগত ও সমাজিক পর্যায়ে, বিশেষত বিত্তবানদের সমন্বিত উদ্যোগ প্রয়োজন। এই উদ্যোগে শরীক হও য়ার জন্য যারা সামাজিক দায়বদ্ধতায় এগিয়ে এসেছেন তাদের সকলকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই।

আজ মঙ্গলবার (১৩ এপ্রিল) সকালে টাইগারপাস্থ চসিক নগরভবনে এনআরবি ব্যাংক লিমিটেড চট্টগ্রাম সিটি করপোরেশনকে একটি এ্যাম্বুলেন্স হস্তান্তর কালে মেয়র এসব কথা বলেন।

মেয়র আরো বলেন, দেশের এই লকডাউনের মূহুর্তে করোনা সহ অন্যান্য মূমুর্ষ রোগীদের হাসপাতালে আনা-নেওয়ার জন্য এটি চট্টগ্রামবাসীর জন্য খুবই সময়োপযোগী পদক্ষেপ। এ সময় ব্যাংকের ও. আর. নিজাম রোড শাখার প্রধান মেহেদী রেজা মেয়রের হাতে এ্যাম্বুলেন্সের চাবি তুলে দেন।

এসময় চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ সামসুদ্দোহা, মেয়রের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা.সেলিম আকতার চৌধুরী, তত্ত্বাবধায়ক প্রকৌশলী সুদীপ বসাক, প্রধান হিসাব নিরক্ষক মোহাম্মদ সাইফুদ্দিন উপস্থিত ছিলেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজকে পিপিই দিলেন মেয়র :আজ অপরাহ্নে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ. জ. ম. নাছির উদ্দীন চট্টগ্রাম মেডিকেল কলেজে করোনা ভাইরাস পরীক্ষাগারের চিকিৎসকদের সুরক্ষার জন্য ৩ শত ৫০ পিচ পিপিই (পার্সোনাল প্রটেকশন ইক্যুইপমেন্ট)প্রদান করেছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.