চন্দনাইশে সামাজিক দুরত্ব বজায় রাখতে কাঁচা বাজার 

0

চন্দনাইশ প্রতিনিধিঃ করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দুরত্ব বজায় রাখতে চন্দনাইশে ২টি কাঁচা বাজার স্থানান্তরিত করে স্কুল মাঠে বসানো হয়েছে।

আজ সোমবার (১৩ এপ্রিল) করোনা ভাইরাসের কারণে সামাজিক দুরত্ব বজায় রাখতে চন্দনাইশ পৌরসভার সদরস্থ কাঁচা বাজারটি পার্শ্ববর্তী কাসেম মাহবুব উচ্চ বিদ্যালয় মাঠ।

গাছবাড়ীয়া খানহাটের সকাল-বিকালের কাঁচা বাজারটি গাছবাড়ীয়া উচ্চ বিদ্যালয়ের মাঠে স্থানান্তরিত করা হয়েছে। চন্দনাইশ উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, বাজার ইজারাদার যৌথ বৈঠকের মাধ্যমে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানান।

উপজেলা নির্বাহী অফিসার ইমতিয়াজ হোসেন ও থানা অফিসার ইনচার্জ কেশব চক্রবর্তী বলেছেন, চন্দনাইশে ২০টি সাপ্তাহিক বাজার পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে। ত্রিপক্ষীয় বৈঠকের মাধ্যমে চন্দনাইশ পৌরসভার এ ২টি বাজারে সামাজিক দুরত্ব বজায় রাখা নিশ্চিত করতে ২টি স্কুল মাঠে বাজার ২টি স্থানাস্তর করা হয়েছে।

ফলে করোনা ভাইরাসের সামাজিক দুরত্ব নিশ্চিত করা সম্ভব হবে বাজার করতে আসা সাধারণ মানুষের। একইভাবে বিক্রেতাদেরও নির্দিষ্ট দুরত্ব বজায় রেখে বসানোর পাশাপাশি বিক্রেতাদের সামনে সামাজিক দুরত্ব বজায় রেখে লাল রং দিয়ে গোল চিহ্ন এঁকে দেয়া হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.