উখিয়ায় মাদকসেবীদের হামলায় মা মেয়ে আহত

0

শহিদুল ইসলাম, উখিয়া : কক্সবাজারের উখিয়ায় মাদকসেবীর হামলায় মা মেয়ে আহত হওয়ার খবর পাওয়া গেছে। গুরুতর আহত মা মেয়েকে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে পরিবার সূত্রে জানা গেছে।

ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার বিকেল ৩ টার দিকে রত্নাপালং ইউনিয়নের ভালুকিয়া জাফর পল্লান পাড়া এলাকায়। উখিয়া থানায় দায়েরকৃত অভিযোগে জানা যায়, উপজেলার রত্নাপালং ইউনিয়নের ভালুকিয়া জাফর পল্লান পাড়া এলাকায় দীর্ঘদিন ধরে বসবাস করে আসছেন জসিম উদ্দিন।

গতকাল শনিবার বিকেল ৩ টার দিকে এলাকার একদল মাদকসেবী ও বখাটে একই এলাকার গিয়াস উদ্দিনের ছেলে শহিদুল্লাহ, বাবুল মিয়ার ছেলে মিনারুল করিম ও বাবুল মিস্ত্রির ছেলে সাকের আলীর নেতৃত্বে একদল বখাটে জসিম উদ্দিনের বাড়িতে হামলায় চালায়।

এ সময় বাড়ির মালিক জসিম উদ্দিন ছিলেন না। পরে জসিম উদ্দিনের স্ত্রী রাজিয়া বেগম (৩৮) ও মেয়ে পালং আদর্শ উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী হামিদা বেগম (১৫) কে ব্যাপক মারধর করে পালিয়ে যায়। পরে পাশ্ববর্তী লোকজন এগিয়ে এসে উদ্ধার করে উখিয়া হাসপাতালে নিয়ে আসেন। ৩ জনকে আসামী করে উখিয়া থানায় এজাহার দায়ের করেন। খোঁজ নিয়ে জানা গেছে ৩ বখাটের নেতৃত্বে রত্নাপালং ইউনিয়নের ভালুকিয়া জাফর পল্লান পাড়া এলাকার পরিবেশ নষ্ট করারও অভিযোগ পাওয়া গেছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.