ইসলামী ব্যাংকের নবনিযুক্ত কর্মকর্তাদের ওরিয়েন্টেশন

0

অর্থ ও বাণিজ্য ডেস্ক : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের নবনিযুক্ত কর্মকর্তাদের যোগদান উপলক্ষে ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর ইসলামী ব্যাংক টাওয়ারের মোহাম্মদ ইউনুছ মিলনায়তনে সম্প্রতি এ ওরিয়েন্টেশন হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান। ইসলামী ব্যাংক ট্রেনিং অ্যান্ড রিসার্র্চ একাডেমির (আইবিটিআরএ) মহাপরিচালক মো. মাহফুজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. আবুল বাশার, মো. হাবিবুর রহমান ভূঁইয়া, রফি আহমেদ বেগ ও আবদুস সাদেক ভূইয়া। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মানবসম্পদ বিভাগের প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. ইয়ানুর রহমান।

প্রধান অতিথি মোহাম্মদ আবদুল মান্নান বলেন, অর্থনৈতিক ক্ষেত্রে ইসলামের সুষম বণ্টন নীতি বাস্তবায়ন তথা সমাজের সার্বিক কল্যাণের জন্য কাজ করছে ইসলামী ব্যাংক। গত ৩২ বছর ধরে এ ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীগণ সততা, স্বচ্ছতা ও জবাবদিহিতার সংস্কৃতি দৃঢ়ভাবে লালন করার মাধ্যমে জনগণের ব্যাপক আস্থা অর্জনে সক্ষম হয়েছে। ব্যাংকের সম্মান ও স্বীকৃতি দেশের গন্ডি পেরিয়ে আন্তর্জাতিক অঙ্গনেও বিস্তৃতি লাভ করেছে।’

নবীন কর্মকর্তাদের উদ্দেশে তিনি বলেন, ‘তারুণ্যকে কাজে লাগিয়ে পেশাদারিত্বের জ্ঞানার্জনের মাধ্যমে সমাজে অবদান রাখতে হবে।’

তিনি ইসলামী ব্যাংকের কর্মী হিসেবে সবাইকে ইসলামী ব্যাংকিং ব্যবস্থার প্রতিনিধিত্ব করার আহবান জানান। বিজ্ঞপ্তি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.