হতদরিদ্র, কর্মহীন শ্রমজীবী মানুষ কষ্টের মধ্যে দিন কাটাচ্ছেঃ বিএনপি

0

সিটি নিউজঃ চট্টগ্রাম মহানগর বিএনপি’র উপদেষ্টা সাংবাদিক জাহিদুল করিম কচি বলেছেন, সারা বিশ্ব আজ করোনা মহামারীতে অসহায়। বাংলাদেশেও দিনদিন এর প্রকোপ বৃদ্ধি পাচ্ছে। সাধারণ কর্মজীবী মানুষ দীর্ঘ সময় ঘরে বসে থাকার কারণে শ্রমিক, দিনমজুর মানুষ নিদারুণ কষ্টের মধ্যে দিন কাটাচ্ছে।

এ অবস্থায় চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও বিএনপি’র প্রার্থী ডা. শাহাদাত হোসেন এর পক্ষ থেকে প্রতিদিন সাধারণমানুষ ও দলীয় নেতাকর্মীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন অব্যাহত রেখে ডা. শাহাদাত হোসেন দলের নেতাকর্মী ও সাধারণ শ্রমজীবী পাশে দাঁড়িয়েছে। প্রতিদিন করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়েই চলছে। তাই এই মুহূর্তে সবাইকে ঘরে থেকে বাহির না হয়ে নিজেকে নিরাপদ রাখতে হবে।

তিনি আজ ১৮ এপ্রিল, শনিবার, বিকালে নগরীর প্রবর্তকস্ত ট্রিটমেন্ট হাসপাতালের সামনে গরীব অসহায় দুস্থদের মাঝে চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ও বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের পক্ষে চাল, ডাল, আলু, পেঁয়াজ সহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ কালে এ কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির আলী ইউসুফ, সাহেদা বেগম, বিএনপি নেতা মোহাম্মদ জসিম, মোহাম্মদ জাহাঙ্গীর, চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ও বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের একান্ত সচিব মারুফুল হক চৌধুরী (মারুফ)সহ প্রমুখ নেতৃবৃন্দ।

এর আগে ১৮নং পূর্ব বাকলিয়া ওয়ার্ড বিএনপি বিএনপির নেতৃবৃন্দের কাছে এবং ১ নং দক্ষিণ পাহাড়তলী, ১৪নং লালখান বাজার ১৫নং বাগ মনিরাম ও ২১নং জামালখান ওয়ার্ড মহিলা দল নেতৃবৃন্দের কাছে চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন সাংবাদিক জাহিদুল করিম কচি সহ নেতৃবৃন্দ।

এছাড়াও চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ও বিএনপি’র মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন এর পক্ষ থেকে নগরীর বিভিন্ন ওয়ার্ড মাক্স, হ্যান্ড স্যানিটাইজার ও করোনা সচেতনামূলক মূলক লিফলেট বিতরণ অব্যাহত রয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.