চন্দনাইশ বরকলে ৪০০ পরিবারকে গাউছিয়া কমিটির“ঈমানী তোহফা”বিতরণ

0

সিটি নিউজ,চন্দনাইশ : করোনা পরিস্থিতিতে চট্টগ্রাম জেলার চন্দনাইশ উপজেলার বরকল ইউনিয়নের ২নং ওয়ার্ড এলাকায় করোনার কারনে গৃহবন্দী হয়ে পড়া কর্মহীন ৪শতাধিক নিম্ন ও মধ্যবিত্ত পরিবারে খাবার সামগ্রী প্রদান করা হয়েছে।

গাউছিয়া কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির নির্দেশনার আলোকে চন্দনাইশ উপজেলাস্থ বরকল ২নং ওয়ার্ডের ব্যবস্থাপনায় ও সভাপতি বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব মুহাম্মদ আজম খানের পুত্র প্রবাসী তরুণ ব্যবসায়ী মুহাম্মদ আকবর খান টিটুর সার্বিক সহযোগীতায় মঙ্গলবার (২১ এপ্রিল) দিনব্যাপী ঘরে ঘরে গিয়ে চাল, ছোলা, চিনি, তেল, আলু, পিয়াজ ও সাবান সম্বলিত “ঈমানী তোহফা” নামক প্যাকেট প্রদান করা হয়েছে।

খাদ্য সহায়তা প্রদানকালে এলাকাবাসীকে স্বাস্থ্যবিধি মেনে চলার এবং ঘরে থাকার আহবান জানানো হয়। এর আগে মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে দেশ ও জাতির কল্যান কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কে.এ.এম রাশেদের সভাপতিত্বে জিএম জাহেদুল আলম ও মুহাম্মদ কায়কোবাদের যৌথ পরিচালনায় এতে উপস্থিত ছিলেন মাওলানা ক্বারী মুহাম্মদ ফেরদৌসুল আলম খান আলকাদেরী, অধ্যক্ষ মুহাম্মদ ইকবাল তাহেরী, মুহাম্মদ আবুল কালাম সওদাগর, মোহাম্মদ হারুন(সেনাবাহিনী), মুহাম্মদ মনির হোসেন, মুহাম্মদ কিবরিয়া, ছাত্রনেতা জিএম শাহাদত হোছাইন মানিক, মাওলানা রুহুল আমিন আলকাদেরী, মুহাম্মদ দিদারুল আলম, মাস্টার মুহাম্মদ আনিছ, মাওলানা মাহবুবুল আলম চৌধুরী, মুহাম্মদ আজিজুল হক চৌধুরী রাসেল, জিএম সিরাজুল ইসলাম,সাখাওয়াত ইসলাম সুমন, মুহাম্মদ আমির হোসেন চৌধুরী, মুহাম্মদ খোরশেদুল আলম চৌধুরী, জিএম সরোয়ার উদ্দীন, মুহাম্মদ আসিফ, জিএম দিদারুল আলম,মুহাম্মদ আরিফ, মুহাম্মদ মোস্তাফিজুর রহমান চৌধুরী, মুহাম্মদ ফরহাদ,মুহাম্মদ রিয়াদ চৌধুরী, জিএম নোমান, মুহাম্মদ ফরহাদ,মুহাম্মদ জাহাঙ্গীর, রিদুয়ান মোস্তাফা(ছোটন) প্রমুখ।

 

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.