ডাক্তার-নার্সসহ করোনা জয়ীদের সেনাবাহিনীর শুভেচ্ছা

0

সিটি নিউজ ডেস্ক : কিশোরগঞ্জ জেলার লকডাউন ঘোষিত তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা জয়ী আট জন ডাক্তার, তিন জন নার্স ও একজন এসএসিএমও এবং তিন জন স্বাস্থ্য কর্মীসহ মোট ১৫ কর্মকর্তা-কর্মচারীকে আনুষ্ঠানিকভাবে শুভেচ্ছা জ্ঞাপন করে ঘাটাইল সেনানিবাসের পক্ষ থেকে উৎসাহিত করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে ঘাটাইল সেনানিবাসের এরিয়া কমান্ডার মেজর জেনারেল মিজানুর রহমান শামীমের পক্ষে মেজর ইমরান পিপিই সামগ্রী উপহার দিয়ে তাদের উৎসাহিত করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন তাড়াইল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তারেক মাহমুদ, তাড়াইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আলমাস হোসেন, তাড়াইল থানার ওসি মোঃমজিবুর রহমান প্রমূখ।

জানা গেছে, নমুনা পরীক্ষায় কোভিড-১৯ পজেটিভ রিপোর্ট আসার পর তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স লকডাউন ঘোষণা করে এসব ডাক্তার, নার্স ও স্বাস্থ্য কর্মীদের কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল, তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন স্বাস্থ্য কেন্দ্রের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয় এসব ডাক্তার, নার্স ও স্বাস্থ্য কর্মীদের।

পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় একাধিকবার পরীক্ষায় তাদের কোভিড-১৯ নেগেটিভ হওয়ায় গত এক সপ্তাহে তারা আইসোলেশন ইউনিট থেকে ছাড়পত্র পান।

সর্বশেষ তথ্যানুযায়ী এখনও তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ইউনিটে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জন স্বাস্থ্য কর্মী এবং পল্লী বিদ্যুত অফিসের ৩ জন কর্মকর্তা- কর্মচারীসহ তিন জন আইসোলেশন ইউনিটে ভর্তি এবং ৯ জন হুম কোয়ারেন্টাইনে রয়েছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.