চন্দনাইশ বরকলে বিনামূল্যে ‘ফ্রি সবজি বাজার’ অনুষ্ঠিত

0

সিটি নিউজ ডেস্ক : বিশ্ব মহামারি করোনা দুর্যোগে পবিত্র রমজান উপলক্ষে চন্দনাইশ উপজেলার বরকল মৌলভীবাজারে স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের চন্দনাইশ উপজেলার প্রধান সমন্বয়ক আবিদ বিন হারুন (তারেক)এর উদ্যোগে ‘ফ্রি সবজি বাজার’ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৬ এপ্রিল) বিকেল ৩ ঘটিকায় নিন্ম আয়ের শতাধিক পরিবারের মাঝে ২ কেজি করে সম্পূর্ণ বিনামুল্যে সবজি বিতরন করা হয়েছে।
কৃষক থেকে ক্রয় করা যেসব সবজি বিতরণ করা হয় সেগুলো হলো আলু,টমেটো,বরবটি, পঠল,ধনিয়াপাতা, শষা এবং ভিটামিন সি সমৃদ্ধ লেবু ও কাঁচামরিচ।

এ সময় আবিদ বিন হারুণ (তারেক)বলেন, করোনায় বর্তমান বাজারে সবজির দাম বৃদ্ধি থাকায় এ ধরনের ব্যাতিক্রমী উদ্যোগ সত্যিই প্রশংসার দাবীদার। বর্তমানে সমন্বয়হীনতার কারনে ত্রাণ বিতরনে যে বৈষম্য হচ্ছে তা পরিকল্পিতভাবে পরিচালিত হলে দেশের সব শ্রেনীর মানুষের কাছে খাবার সামগ্রী সহজে পৌঁছানো সহজ হতো।
আবিদ আরো বলেন,চন্দনাইশ উপজেলার বিত্তবানরা যদি স্বপ্নযাত্রীর মানবিক কাজে এগিয়ে আসেন তাহলে ভবিষ্যতে আরো সুশৃঙ্খল পরিকল্পনা নিয়ে ঐক্যবদ্ধ হয়ে সমাজ এগিয়ে যাবে।

ফ্রি সবজি বিতরনের সময় উপস্থিত ছিলেন
জাবেদ হোসেন চৌধুরী টিপু,
মোহাম্মদ রাসেল, মোহাম্মদ আরিফ, মো ইমতিয়াজ। সহযোগীতায় ছিলেন স্বপ্নযাত্রী ফাউন্ডেশন চন্দনাইশ শাখার সদস্য সজীব, আজাদ, রফিক,সেকান্দর, রিদুয়ান প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.