জাতীয় টাস্কফোর্স গঠন করে করোনা মোকাবেলা করুনঃ ডা. শাহাদাত

0

সিটি নিউজঃ চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও বিএনপি’র মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, জাতীয় “টাস্কফোর্স” গঠন করে জাতীয় ঐক্যের ভিত্তিতে করোনা মোকাবেলা করুন। দিনদিন করোনা আক্রান্তের পরিমাণ যেভাবে বাড়ছে তাতে করে এটা স্পষ্ট প্রতীয়মান হয়, একক ভাবে কোন দল বা গোষ্ঠী এই রোগকে নিয়ন্ত্রণ করতে পারবে না।

সংকীর্ণতার উর্ধ্বে উঠে দল-মত নির্বিশেষে সমস্ত পেশাজীবী, রাজনীতিবিদ, সামাজিক ব্যক্তিত্বদের নিয়ে জাতীয় ঐক্যের ভিত্তিতে একটি জাতীয় টাস্কফোর্স গঠন করে এই সংকট মোকাবেলা করতে পারলে জাতিসমূহ মানবিক বিপর্যয় থেকে রক্ষা পাবে।

দেশের বিশেষজ্ঞ সম্মানিত একজন চিকিৎসককে এই টাস্কফোর্সের প্রধান করে, বাংলাদেশের ৬৪ জেলার স্বাস্থ্য ব্যবস্থাকে এক ছাতার নিচে এনে সবার কাছ থেকে গুরুত্বপূর্ণ প্রয়োজনীয় মতামতের ভিত্তিতে সিদ্ধান্ত নিতে পারলে এই ভয়াবহ সঙ্কট মোকাবেলা সম্ভব হবে।

তিনি আজ ১৩ মে, বুধবার দুপুরে নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ের সামনে ২০নং দেওয়ানবাজার ও ৩১নং আলকরন ওয়ার্ডের এবং ২১নং জামালখান ধোপাপাড়ার অসহায় দরিদ্রদের জন্য ৬ শতাধিক পরিবারের জন্য ত্রাণ সামগ্রী হস্তান্তরকালে এবং বিভিন্ন পেশার ও অসহায় দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ কালে এ কথা বলেন।

ডা: শাহাদাত হোসেন আরও বলেন, দিন দিন করোনা রোগীর সংখ্যা বৃদ্ধি পেয়ে হাজারের অধিক গড়িয়েছে। তাই ঘর থেকে বের না হয়ে নিজেকে এবং পরিবারকে নিরাপদ রাখতে অন্য কোন বিকল্প নেই।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সভাপতি মোহাম্মদ আলী, মহানগর বিএনপির সাংগঠনকি সম্পাদক কামরুল ইসলাম, ৩১নং আলকরন ওয়ার্ড বিএনপির সভাপতি ও কাউন্সিলর প্রার্থী দিদারুর রহমান লাবু, ২০ নং দেওয়ান বাজার ওয়ার্ড বিএনপির সভাপতি খন্দকার নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ,

৩১ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ জসিম মিয়া, নগর স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, বিএনপি নেতা হাজী ইদ্রিস, ২০নং দেওয়ান বাজার ওয়ার্ড বিএনপি’র যুগ্ম সম্পাদক ও কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ লিয়াকত আলী, বিএনপি নেতা হাজী ইদ্রিস, ২০নং দেওয়ান বাজার ওয়ার্ড বিএনপি’র যুগ্ম সম্পাদক ও কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ লিয়াকত আলী, বিএনপি নেতা মহিউদ্দিন, মো: হারুন, ছাত্রদল নেতা সৌরভ প্রিয় পাল প্রমুখ নেতৃবৃন্দ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.