পটিয়ায় আইসোলেশন সেন্টারে অক্সিজেন সিলিন্ডার দিলেন বঙ্গবন্ধু পরিষদ ও শাপলা কুঁড়ি

0

সুজিত দত্ত, পটিয়া চট্টগ্রাম প্রতিনিধিঃ চট্রগ্রামের পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে করোনা রোগীর চিকিৎসায় আইসোলেশন সেন্টারে পটিয়া উপজেলা বঙ্গবন্ধু পরিষদ ও শাপলা কুড়ির উদ্যোগে অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়।

এতে উপস্থিত, পটিয়া উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক আইয়ুব বাবুল, মুক্তিযোদ্ধা বঙ্গবন্ধু পরিষদ নেতা নুরুল আবছার, ৩ নং ওয়ার্ড পৌর কাউন্সিলর ও আওয়ামী লীগ সভাপতি মুহাম্মদ আবু ছৈয়দ ও সাধারণ সস্পাদক মোঃ মাহাবুল আলম ব্যাংকার নুরুল ইসলাম, নাছির উদ্দিন, ফরিদ আহমদ, মো: আলমগীর, মো: ইসমাইল, মুজিবুল ইসলাম মিরু, রাজিব দাশ রাজু, অধ্যাপক রওশনগীর আমিরী, উপজেলা শাপলা কুড়ির আসরের সভাপতি আবদুল করিম, ইউসুফ নবী টিপু প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, করোনা কালীন সময়ে অক্সিজেনের অভাবে অনেক রোগী মারা যান। অনেক হাসপাতালে করোনা রোগীর আইসোলেশন সেন্টার না থাকায় করোনা রোগীরা চিকিৎসা সেবায় বঞ্চিত।

পটিয়ায় আইসোলেশন সেন্টার স্থাপন করা হলেও পর্যাপ্ত অক্সিজেন না থাকায় রোগীরা নানা ভোগান্তির মধ্যে রয়েছে। আমরা তা অনুধাবন করে বঙ্গবন্ধু পরিষদ ও শাপলা কুড়ির আসর পক্ষ থেকে পটিয়া হাসপাতালে আজ অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছি। তাই বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তারা।

পটিয়া রোগীদের আর অক্সিজেন সংক্রান্ত কোন সমস্যা ও করোনা কালীন সময়ে দু:স্থ অসহায় মানুষের মাঝে ত্রান ও নগদ অর্থ ও পিপিই বিতরণ করছি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা কাজ করছি। তাই অনেক দু:স্থ ও অসহায় মানুষ বেঁচে থাকার স্বপ্ন দেখছে। তারা দেশের সব ধরনের সংকটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর আস্থা রাখার জন্য সবাইকে আহবান জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.