বায়েজিদ এলাকার সিরিয়াল রেপিস্টে অভিযুক্ত বেলাল বন্দুকযুদ্ধে নিহত

0

সিটি নিউজঃ নগরীর বায়েজীদ এলাকার শিশু ধর্ষণকারী ‘সিরিয়াল রেপিস্ট’ হিসেবে অভিযুক্ত বেলাল দফাদার পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।

বুধবার (২২ জুলাই) দিনগত মধ্যরাতে শান্তিনগর এলাকার পাহাড়ে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে বলে জানিয়েছে বায়েজিদ থানা পুলিশ।

ঘটনাস্থল থেকে পুলিশ একটি অস্ত্র এবং ইয়াবা উদ্ধার করেছে। গত ৬ মাসে এই বায়েজিদ থানার শান্তিনগর এলাকায় ধর্ষণের শিকার হয় সাত শিশু। আর এসব ধর্ষণের জন্য স্থানীয়রা বেলাল দফাদারকে সন্দেহ করে। এর আগে ২০১৬ সালে দু’শিশুকে ধর্ষণের অভিযোগে পুলিশ বেলাল দফাদারকে একবার গ্রেফতার করেছিল। জামিনে এসে সে আবার শিশু ধর্ষণের সাথে সম্পৃক্ত হয় বলে দাবি পুলিশের।

বায়েজীদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা -ওসি প্রিটন সরকার সংবাদ মাধ্যমকে বলেন, শান্তিনগরের পেছনের যে বড় পাহাড়ি এলাকা রয়েছে সেখানেই পুলিশের সাথে বন্দুকযুদ্ধ হয়। পরে ঘটনাস্থল থেকে বেলাল দফাদারের পাশে অস্ত্র এবং ইয়াবা পড়ে থাকতে দেখা যায়।

চট্টগ্রামের বায়েজীদ শান্তিনগরে গত ৬ মাসে একই সময়ে একই পন্থায় সিএনজি চালিত অটোরিকশায় তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়েছে ৭ শিশুকে। গত ১৫ দিনে ধর্ষণ হয়েছে ২ শিশু। ধরা-ছোঁয়ার বাইরে রয়ে যাওয়ায় সে।

চলতি বছরের জানুয়ারির শেষ সপ্তাহে এক শিশুকে বলাৎকারের মাধ্যমে ধর্ষণকাণ্ড শুরু হয় সিরিয়াল রেপিস্টের। সবশেষ গত ২০ জুলাই বিকেলে ধর্ষণের শিকার হয় ৭ বছরের এক শিশু। অবশ্য তার আগে ফেব্রুয়ারি মাসে দু’জন, এপ্রিল মাসে একজন, জুন মাসে একজন এবং জুলাই মাসে একজনসহ আরো চার শিশু কন্যা ধর্ষণের শিকার হয়েছে ওই এলাকায়। আলামত নষ্ট করতে ধর্ষণের শিকার শিশুদের পরনের রক্তাক্ত কাপড় ছিঁড়ে ফেলার পাশাপাশি তাদের গোসল করিয়ে দিতো ওই ধর্ষক।

৬টি ধর্ষণের ঘটনায় এখন পর্যন্ত বায়েজীদ থানায় চারটি মামলা দায়ের করা হয়েছিল। এ নিয়ে স্থানীয়দের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছিল। বন্দুকযুদ্ধে সন্দেহভাজন বেলাল দফাদার মারা যাওয়ায় এলাকাবাসীর মধ্যে স্বস্তি ফিরে এসেছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.