চট্টগ্রামে যাত্রীদের মালামাল চুরির অভিযোগে সিএনজি চালক গ্রেফতার

0

সিটি নিউজ ডেস্ক : চট্টগ্রাম শহরে সিএনজি চালক হলেও মূল পেশা চুরি এমন একজনকে আটক করেছে কোতোয়ালী থানা পুলিশ।

বৃহস্পতিবার ২৩ (জুলাই) এক ব্যবসায়ীর অভিযোগের ভিত্তিতে এসআই সজল কান্তি দাশ, এসআই সুকান্ত চৌধুরী, এসআই মোমিনুল হাসান, এসআই কেএম তারিকুজ্জামান, এএসআই অনুপ কুমার বিশ্বাস, এএসআই রুহুল আমিন, এএসআই সাইফুল সহ টিম কোতোয়ালী এক অভিযান পরিচালনা করে কোতোয়ালী এলাকা থেকে চুরি হওয়া মালামাল খুলশী থানা এলাকা হইতে উদ্ধার করে।

আসামী সিএনজি চালক মোঃ গিয়াস উদ্দিন(২৩), পিতা মোঃ ফরিদকে গ্রেফতার করে। কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) সজল দাশ সিটি নিউজকে বলেন, কোতোয়ালী এলাকা থেকে চুরি হওয়া মালামাল খুলশী এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। চুরির সঙ্গে জড়িত একজনকে গ্রেফতারও করা হয়েছে। গিয়াস উদ্দিন নামে ওই লোক পেশায় সিএনজি অটোরিকশা চালক হলেও মূলত তার কাজ চুরি করা।
এস আই সজল দাশ সিটি নিউজকে বলেন, রিয়াজউদ্দিন বাজার, খাতুনগঞ্জ এলাকা থেকে পাইকারী পণ্য কিনতে আসা ব্যবসায়ীদের টার্গেট করে কৌশলে চুরি করে গিয়াস উদ্দিন। পণ্যসহ নির্দিষ্ট গন্তব্যে যেতে রাজি হয়ে মাঝপথে গাড়ি নষ্ট হয়ে গেছে বলে যাত্রীকে নমিয়ে দিয়ে পণ্য নিয়ে চম্পট দেয়। পরে এসব পণ্য বিভিন্ন দোকানে কমদামে বিক্রি করে।
তিনি জানান, ২০ জুলাই খাতুনগঞ্জ এলাকা থেকে এক ব্যবসায়ী পণ্য নিয়ে রাউজান যাওয়ার জন্য গিয়াস উদ্দিনের সঙ্গে ৬০০ টাকায় চুক্তি করে। গাড়িতে মালামাল তুলে। ওই ব্যবসায়ী অন্য একটি দোকান থেকে আরও কিছু পণ্য নেওয়ার জন্য তাকে অপেক্ষা করতে বললে গাড়িতে তোলা মালামালসহ গিয়াস উদ্দিন পালিয়ে যায়। পুলিশ অভিযোগ পেয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.