থানা পুলিশের মাদক বিরোধী প্রচারণা, আটক হলো মাদক ব্যবসায়ী

0

সিটি নিউজঃ কোতোয়ালী থানা পুলিশের মাদক বিরোধী প্রচারণার মাইকিং শুনে জাহেদ ইসলাম ইমন ওরফে জাকু নামে এক মাদক ব্যবসায়ীকে ধরিয়ে দিয়েছে এলাকাবাসী। জাকুর বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় পাঁচটি মামলা রয়েছে বলে জানান পুলিশ।

সোমবার (২৭ জুলাই) নগরের পাথরঘাটা এলাকা থেকে জাহেদ ইসলাম ইমন (৪৫) ওরফে জাকুকে আটক করে কোতোয়ালী থানা পুলিশ।

জানা যায়, জাকু পাথরঘাটা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। এক সময়ের ছিনতাইকারী জাকুর বিরুদ্ধে একাধিক থানায় পাঁচটি মামলা থাকলেও সেগুলোকে উপেক্ষা করে মাদক ব্যবসা চালিয়ে আসছিল সে। চারদিন আগে এলাকাকে মাদকশূন্য করার ঘোষণাসহ পাথরঘাটাসহ বিভিন্নস্থানে মাইকিং ও ৭৮টি মসজিদে মাদকবিরোধী খুতবার পাশাপাশি কোতোয়ালী থানা ধুমপানমুক্ত ঘোষণা করে কোতোয়ালী থানা পুলিশ। এছাড়া প্রতিটি মসজিদের সামনে মাদকের তথ্য চেয়ে ব্যানার টাঙ্গানো হয়। এতে উদ্বুদ্ধ হয়ে এলাকাবাসীরা চিহ্নিত মাদক ব্যবসায়ী জাকুর অবস্থান পুলিশকে জানায় এলাকাবাসী।

এ ব্যাপারে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন বলেন, ‘মাদক ব্যবসায়ীদের তথ্য চেয়ে আমরা নজু মিয়া লেনে মাইকিং ও আমাদের সাথে যোগাযোগের নম্বার দিয়েছিলাম। মাদক ব্যবসায়ীদের ধরিয়ে দিতে সাধারণ মানুষের সহযোগিতা কামনা করি। সে সূত্রেই আজ এলাকাবাসীরা আমাদের জাকুর অবস্থান জানায়। এলাকাবাসীর তথ্য ধরেই পাথরঘাটা এলাকা থেকে জাকুকে গ্রেপ্তার করা হয়েছে

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.