পটিয়ার দক্ষ সংগঠক তৃনমূল নেতা মোঃ আলমগীর

0

সুজিত দত্ত, পটিয়া প্রতিনিধিঃ দক্ষ, মেধাবী সংগঠক তৃনমূল পর্য্যায়ে বেড়ে উঠা চট্রগ্রামের পটিয়ার সন্তান, বিশিষ্ট রাজনৈতিক নেতা, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও শিক্ষানুরাগী মোহাম্মদ আলমগীর ।

তিনি পটিয়া পৌরসভা আওয়ামী লীগের কার্য্যাকারী সদস্য, সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সস্পাদক, ৩ নং পৌর আওয়ামী লীগের সাবেক আহবায়ক ও সাধারণ সস্পাদকসহ অনেক সংগঠনের দায়িত্ব পালনে তিনি বর্তমানেও মাঠে ময়দানে পাড়া মহল্লা সহ বিভিন্ন এলাকায় তার কর্তব্য পালনে সক্রিয় রয়েছেন।

তিনি ছোট বেলা হতেই সংগঠন প্রিয় ও দায়িত্বশীলতার পরিচয় দিয়েছেন। তাই তিনি বিভিন্ন সংগঠন থেকে একাধিক পুরুষ্কারও লাভ করেছেন। বর্তমানে মহামারী করোনা ভাইরাস মোকাবেলায়ও অন্যান্য দৃষ্টান্ত স্হাপন করেছেন।

তিনি পটিয়া আমীর ভান্ডার রেলগেইট, মুন্সেফ বাজার, রেল স্টেশনসহ বিভিন্ন এলাকায় সুবিধা বঞ্চিত অসহায় দুস্হ পরিবারসহ ভাসমান অসহায় মানুষের জন্য খাবার বিতরন, গবির লোকজনের মধ্যে চাউল, মাক্স বিতরনসহ বিভিন্ন কর্মকার্ন্ড দক্ষতার সাথে বর্তমানেও পালন করে আছেন।

তাকে এ দূর্যোগে দলীয় নেতৃবৃন্দ, আইনজীবী, সাংবাদিক, সাবেক, বর্তমান ছাত্রনেতা, রাজনৈতিক সহকর্মী,বন্ধু সংগঠনের নেতাকর্মী সমর্থকদের প্রতিনিয়ত তাদের শারীরিক খোঁজ খবরসহ বিভিন্ন সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন।

এ বিষয়ে মোহাম্মদ আলমগীর মানুষ আপন, টাকা পর, যত পারিছ, মানুষ ধর, মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য এ প্রতিপাদ্য, বিষয়কে সামনে রেখে তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ক্ষুদ্র রাজনৈতিক কর্মী দায়িত্ববোধ হতে পেরেই আমি গভীরভাবে আনন্দিত ও গর্বিত।

সব সময় চেষ্টা করি”একজন রাজনৈতিক ভাল কর্মী হওয়া গৌরবের। তাই আগে মানবিকতা না শিখলে ভাল কর্মী কিভাবে হবো” আমি দায়িত্বশীল হয়ে সংগঠনের কাজ করে আসছি। কাজই আমাকে মূল্যয়ন করবে। সবার সাথে আন্তরিকতা, ভালবাসা নিয়ে নতুন প্রজন্মকে একটি সুন্দর দেশ বিনির্মানের জন্য সবাইকে এগিয়ে আসার আহবান জানিয়েছেন তিনি । আমি সকলের প্রতি কৃতজ্ঞতা ও শ্রদ্ধা জানাই যারা আমাকে ভালবেসে সাংগঠনিক কাজে যারা সহযোগিতা করেছেন।

মোহাম্মদ আলমগীর সকলের আশীর্বাদ ও দোয়া কামনা করেছেন, যাতে মানুষের সুখে দুঃখে পাশে থাকতে পারি। মানুষের কাছে টাকা বড় নয়, মন মানসিকতাই সব ছেয়ে বড়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.