চকরিয়ায় কাভার্ডভ্যান চাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

0

বশির আলমামুন, চকরিয়া থেকেঃ কক্সবাজারের চকরিয়ায় কাভার্ডভ্যান চাপায় ৩ মোটরসাইকলে আরোহী নিহত হয়েছে।

আজ ৩০ আগস্ট (রবিবার) বেলা সাড়ে ১২ টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার লক্ষ্যারচর জিদ্দাবাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার হারবাং ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের অলিপুর গ্রামের মোহাম্মদ বশিরের ছেলে আমজাদ হোসেন রিফাত (২২) ও একই ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের বাজারপাড়া গ্রামের আব্দুল হাকিমের ছেলে মোহাম্মদ তারেক (২২)। এছাড়াও গুরুতর আহত অপর আরোহী একই ইউনিয়নের আব্দুল হাকিমের ছেলে তানজিলুর রহমান (১৯) কে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৫ টার দিকে মারা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিছুর রহমান বলেন, দ্রুত গতির কক্সবাজারগামী একটি কাভার্ডভ্যান জিদ্দাবাজার এলাকায় তিন মোটরসাইকেল আরোহীকে চাপা দিলে রিফাত হোসেন ও মো. তারেক ঘটনাস্থলেই মারা যায়। অপর আরোহী তানজিলুর রহমানকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হলে বিকালে তানজিলুর চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

তিনি বলেন কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। আইনানুগ প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। উল্লেখ্য মোটর সাইকেল আরোহী ৩ যুবক চকরিয়া পৌরসদর থেকে হারবাং বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিল।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.