মেজর সিনহা হত্যাঃ লিয়াকতের পর নন্দদুলালও স্বীকারোক্তি দিলেন

0

কক্সবাজার প্রতিনিধিঃ কক্সবাজারের টেকনাফে মেজর (অবঃ) সিনহা মো. রাশেদ খান হত্যা মামলায় তৃতীয় দফায় ৩ দিনের রিমান্ড শেষে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন মামলার তিন নম্বর আসামি নন্দদুলাল রক্ষিত।

আজ সোমবার (৩১ আগষ্ট) সকাল ১০টার দিকে নন্দদুলালকে কক্সবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহর আদালতে হাজির করা হয়।

আদালতের খাস কামরায় প্রায় ৫ ঘণ্টা ধরে ১৬৪ ধারামতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করা হয়। বিকেল ৪টা ২৭ মিনিটে তাকে নিয়ে যাওয়া হয় জেলা কারাগারে।

এর আগে সকাল সাড়ে ৯টা দিকে তাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নেয়ার হয়। সেখান থেকে নেয়া হয় আদালতে।

গতকাল রবিবার মামলার প্রধান আসামি পুলিশ পরিদর্শক লিয়াকত আলী স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। এর আগে জবানবন্দি দেন এপিবিএনের ৩ সদস্য।

গত ৩১ জুলাই রাত সাড়ে ১০টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান। এ ঘটনায় আত্মসমর্পণের পর গত ৬ আগস্ট ওসি প্রদীপ, লিয়াকত ও নন্দদুলালসহ ৭ পুলিশের সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এরপর সাতদিনের রিমান্ড শেষে দ্বিতীয় দফায় ২৪ আগস্ট আরো সাতদিনের রিমান্ড চেয়েছিল র‌্যাব। আদালত চারদিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন। ওই চারদিন রিমান্ড শেষ হলে তদন্তের স্বার্থে তৃতীয় দফায় আরো চারদিনের আবেদন করা হলে গত শুক্রবার (২৮ আগস্ট) আদালত তাদের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.