রাজধানীতে পৃথক দুইটি ঘটনায় আহত ২

0

ঢাকা অফিস : রাজধানীতে পৃথক দুইটি ঘটনায় দুই ব্যক্তি আহত হয়েছেন। এরমধ্যে একজন বিমানবন্দর রেলস্টেশন এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে হোটেলের এক কর্মচারী আহত হয়েছেন। অপরদিকে ডাকাতদের গুলিতে মিরপুরে এক নৈশপ্রহরী গুলিবিদ্ধ হয়েছেন। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুই জনের অবস্থাই আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

সূত্রে জানা গেছে, শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে হোটেল কর্মচারী মাসুম (৩১) মারাত্মক আহত হয়েছেন। বৃহস্পতিবার ভোরে গ্রামের বাড়ি চাঁদপুর যাওয়ার সময় এ ঘটনা ঘটে। পরে পথচারীরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। আহত মাসুমের অবস্থা আশঙ্কাজনক।

অপরদিকে রাজধানীর মিরপুরের দক্ষিণ মনিপুর বৈশাখী ভবনের পাশে ডাকাতদের গুলিতে নৈশ প্রহরী জয়নাল আবেদীন গুরুতর আহত হয়েছেন। তার কোমরের বামপাশে এক রাউন্ড গুলি লেগেছে। তার অবস্থাও আশঙ্কাজনক।

সহকর্মী হারেজ মিয়া বলেন, ওই এলাকায় বুধবার রাতে ডিউটি করছিলেন তারা। এসময় ১০/১২ জনের একটি ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। ভবনের বাসিন্দাদের চিৎকারে তারা এগিয়ে গেলে ডাকাতরা গুলি করে পালিয়ে যায়। ডাকাতদের ছোড়া ১ রাউন্ড গুলি জয়নালের বাশে বিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.