বায়জিদে মতবিনিময় সভায় মেয়র প্রার্থী এম.রেজাউল করিম চৌধুরী

0

সিটি নিউজ :  চট্টগ্রাম সিটি কর্পোরেশন মেয়র প্রার্থী এম.রেজাউল করিম চৌধুরী বলেন,মাননীয় প্রধানমন্ত্রী চট্টগ্রামবাসীকে দেয়া প্রতিশ্রুতি অক্ষরে অক্ষরে পালন করেছেন।বায়জিদ সড়ক চার লেনে উন্নত করে,ফ্লাইওভারগুলো করে দিয়ে যেমনি সময় বাচিয়েছেন তেমনি ট্রাফিক জ্যাম থেকে রক্ষা করেছেন যাত্রীদের। আবার বায়জিদ বাইপাস সড়ক এবং ভাটিয়ারি সড়ক করে এই এলাকাসহ উওর চট্টগ্রামের সাথে রাজধানী ঢাকার যোগাযোগ ব্যবস্থা সহজ করে দিয়েছেন।

তিনি আরো বলেন, চট্টগ্রাম জলবদ্ধতা নিরসন প্রকল্প,পানি শোধনাগার,সুয়ারেজ প্রকল্প,কর্নফুলি ট্যানেল বাস্তবায়িত হলে চট্টগ্রামের রুপ পরিবর্তন হয়ে যাবে।প্রধানমন্ত্রী চট্টগ্রামের জনগণের নাগরিক সেবা সুনিশ্চিত করতে আমাকে মনোনীত করেছেন নির্বাচিত হলে দক্ষিন এশিয়ার মনোরম,পরিকল্পিত শহর হিসেবে চট্টলা গড়ে গড়ে তোলা হবে।

বায়জিদ এলাকায় সর্বস্তরের জনগণের সাথে নৌকা প্রতিকে কাউন্সিলর প্রার্থী হাজ্বী মোহাম্মদ ইব্রাহিম এর সমর্থনে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অথিতির বক্তব্যে তিনি এসব বলেন।

সভায় সভাপতিত্ব করেন জালালাবাদ ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ওয়ার্ড আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব ফরিদ আহমেদ চৌধুরী।প্রধান বক্তা ছিলেন সমাজসেবক আলহাজ্ব ফরিদ মাহমুদ।যুবনেতা কাজী মোহাম্মদ শওকতের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক আলহাজ্ব বদিউল আলম।এসময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন দেলোয়ার হোসেন দেলু,আশরাফুল গনি,এস এম আলমগির রানা,এস এম সোলেয়মান রুবেল,মো: শাহজাহান,আজম উদ্দিন,মো: শাহিন,নগর ছাত্রলীগ রিদুয়ানুল হৃদয়,কামাল উদ্দিন,মোহাম্মদ আজিজ,কায়েস হাশেমি সুমন,আব্দুল কাদের সুজন,জামশেদুল আলম প্রমুখ।

সভায় প্রধান অতিথি জালালাবাদবাসীকে হাজ্বী মোহাম্মদ ইব্রাহিমকে ট্র্যাক্টর মার্কায় ভোট দিয়ে জনসেবা করার সুযোগ দেওয়ার অনুরোধ জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.