ধর্ষণ নির্যাতনের প্রতিবাদে ছাত্রদল’র বিক্ষোভ মিছিল

0

সিটি নিউজঃ নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধুকে বিবস্ত্র করে নির্যাতন ও ধর্ষণের সাথে জড়িত আওয়ামী, যুবলীগ নেতাকর্মীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত ও বাংলাদেশে চলমান নারী-শিশু ধর্ষণ এবং ধর্ষণের পরে নৃশংস হত্যার প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে কোতোয়ালী থানা ছাত্রদল।

আজ বুধবার (৭ অক্টোবর) বিকালে মহানগর ছাত্রদল নেতা মঈনুদ্দীন খান রাজীবের সভাপতিত্বে ও আরশে আজিম আরিফের সঞ্চালনায় এক বিক্ষোভ মিছিল নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে লাভলেইন চত্বরে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী হিন্দু ছাত্র ফোরামের চট্টগ্রাম নগর শাখার সভাপতি বিপ্লব চৌধুরী বিল্লু, ছাত্রদল নেতা মোঃ মোবারক হোসেন, শহীদুল্লাহ রনি, মোঃ রাফসান, মঈনুল ইসলাম আরমান, শাহ নেওয়াজ তুষান, মোঃ হাবিব, জাবেদ হোসেন হিরু, মোঃ আরফাত, অনিক প্রমুখ। 

উক্ত প্রতিবাদ সমাবেশে মঈনুদ্দীন খান রাজীব বলেন ধর্ষণ ও নারী নির্যাতন সামাজিক ব্যাধির মত নানান অপকর্ম সমগ্র বাংলাদেশে ছড়িয়ে পড়েছে। যার প্রমাণ নোয়াখালী বেগমগঞ্জের রোজী আক্তার শারীরিক নির্যাতনের শিকার হয়েছে উল্লেখ করে নোয়াখালী বেগমগঞ্জে রোজী আক্তারকে ধর্ষণ ও অমানবিক শারীরিক লাঞ্ছিতকারীরা এ সমাজের মুখোশদারী চিহ্নিত শত্রু। তাদের বিচারের আওতায় এনে কঠিন শাস্তির দাবি জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.