আওয়ামী লীগ ধর্ষণকারীদের পক্ষ নিয়েছেঃ ডা. শাহাদাত

0

সিটি নিউজঃ চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও চসিক মেয়র প্রার্থী ডাঃ শাহাদাত হোসেন বলেছেন, বেগমগঞ্জের নারী নির্যাতনের ঘটনা চরম জঘণ্য। যার বিবরণ দেয়ার কোনো ভাষা খুজে পাওয়া যায় না। নারীটিকে লজ্জা নিবারণ করতেও দেয়নি অপরাধীরা।

তিনি বলেন, এরাই হচ্ছে নারী ও শিশু নিপীড়নের পৃষ্ঠপোষক। তা না হলে নারী শিশুদের ওপর কেনো নির্যাতনের বাড়-বাড়ন্ত হবে ? কারন আওয়ামী লীগ এখন ধর্ষকদের পক্ষ নিয়েছে। তারা অপরাধী ও ধর্ষকদের বাঁচাতে চায় । আজকে প্রত্যেকটি হত্যকান্ডের সাথে তাদের লোক জড়িত। প্রতিদিন খবরে তাদের নাম আসছে। তাদের যদি বিবেক থাকতো, মানবতা ও লজ্জা থাকতো, তাহলে তারা পদত্যাগ করতো।

আজ রবিবার (১১ অক্টোবর) বিকেলে ফিরিঙ্গী বাজার ওয়ার্ড় বিএনপির উদ্যোগে ফিরিঙ্গী বাজারস্থ দলীয় কার্যালয়ে করোনার সুরক্ষা সামগ্রী বিতরন ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, করোনাকালে করোনা বহির্ভূত কাজ নিয়ে সরকার ব্যস্ত সময় পার করেছে। করোনা সচেতনতা বিষয়ে বিএনপিই প্রথম কাজ শুরু করে। নিজেদের পকেটের টাকা খরচ করে দেশের মধ্যে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে নেতা-কর্মীরা। করোনাকালে মানুষের কল্যাণে বিএনপি যে কাজ করেছে তা অন্য কেউ করতে পারেনি। তিনি চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক নুরুল আলম শিপুর বাসায় পুলিশী তল্লাশীর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

প্রধান বক্তার বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, নোয়াখালী সিলেট নয় সারা দেশে ধর্ষণ আজ সামাজিক ব্যাধিতে পরিণত হয়েছে। ক্ষমতাসীন দলের সদস্যরা নিজেদের ধরাছোঁয়ার বাইরে মনে করছেন। তারা নিজেদের এত ক্ষমতাশালী মনে করছে যে, তারা যাকে ইচ্ছা ধর্ষণ নির্যাতন করতে পারেন। কেউ তাদের বাঁধা দেওয়ার নেই। নারীদের ধর্ষণ-শ্লীলতাহানি এখন তাদের ক্ষমতা প্রদর্শনের অন্যতম হাতিয়ার।

তিনি বলেন, ধর্ষণকারীর শাস্তির দাবিতে দেশের সচেতন নাগরিক যখন রাজপথে নেমেছে প্রশাসন তাদের উপর হামলা করছে। এতে প্রমাণ করে রাষ্ট্রযন্ত্রের আশ্রয় প্রশ্রয়ে দেশে ধর্ষণ মহামারি আকার ধারণ করেছে। এই ধর্ষণ থেকে পরিত্রাণ পেতে হলে ভয়ভীতি উপেক্ষা করে দল মত নির্বেশেষে সকলকে রাজপথে নেমে আসতে হবে।

৩৩ নং ফিরিঙ্গী বাজার ওয়ার্ড় বিএনপির সভাপতি আকতার খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির তথ্য ও গবেষণা সম্পাদক হামিদ হোসাইন, কোতোয়ালি থানা বিএনপির সভাপতি মন্জুর রহমান চৌধুরী, সাধারন সম্পাদক আলহাজ্ব জাকির হোসেন, নগর বিএনপির সহ দপ্তর সম্পাদক মোঃ ইদ্রিস আলী।

ফিরিঙ্গী বাজার ওয়ার্ড় বিএনপির সাধারন সম্পাদক সাদেকুর রহমান রিপনের পরিচালনায় বক্তব্য রাখেন, নগর মৎসজীবী দলের আহবায়ক হাজী নুরুল হক, কোতোয়ালী থানা বিএনপির সহ সভাপতি আমিনুর রহমান মিয়া, ওয়ার্ড বিএনপির সহ সভাপতি সাবের আহামদ, আবুল কাসেম সওদাগর, নূর মোহাম্মদ, সোহেল ওসমান মামুন, রবিউল ইসলাম, সি: যুগ্ম সম্পাদক জাহেদ আহামেদ, সাইফুদ্দিন মির্জা, হামিদুর রহমান হামু, আবদুর রাজ্জাক, রমজান আলী, সাংগঠনিক সম্পদক সাজ্জাদ হোসেন, নগর মৎসজীবী দলের যুগ্ম আহবায়ক মো: মিয়া, নগর মহিলা দলের সহ সাংগঠনিক সম্পাদক মনোয়ারা বাবুল, নগর যুবদলের সহ যোগাযোগ সম্পাদক মেজবাহ উদ্দিন চৌধুরী মিন্টু, নগর স্বেচ্ছাসেবক দলের সহ সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম দীপু, সহ ত্রাণ ও পুর্ণবাসন সম্পাদক ইমরান সিদ্দীকি জেকসন, ওয়ার্ড বিএনপির প্রচার সম্পাদক ইকবাল শরীফ,যুবদল নেতা ইফতেখার উদ্দিন, মো: ওয়াসীম, ইউসুফ শরীফ, ওয়ার্ড শ্রমিক দলের সভাপতি মাসুদ রানা, ওয়ার্ড ছাত্রদলের সভাপতি আরিফ হোসেন, সহ সভাপতি মে: আতিক হোসেন প্রমূখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.