পূজায় সার্বক্ষণিক সেবা প্রদান করবে চসিক কন্ট্রোল রুম

0

সিটি নিউজঃ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক আলহাজ্ব মোহাম্মদ খোরশেদ আলম সুজন বলেছেন, সনাতন ধর্মাবলম্বীদের বড় ধর্মীয় উৎসব হচ্ছে শারদীয় দুর্গাপূজা। করোনা মহামারীর কারণে এবারের প্রেক্ষাপট ভিন্ন ধরণের পরিস্থিতির উদ্ভব হয়েছে। এই পরিস্থিতিকে মানিয়ে নিয়ে আমাদেরকে দুর্গাপূজার কর্মসূচিগুলো সাজাতে হবে। তাই করোনা মহামারীকালে সামাজিক দূরত্ব বজায় রেখে দুর্গোৎসবের আনন্দকে ভাগাভাগি করতে হবে। সকলকে মনে রাখতে হবে পুণ্য করতে গিয়ে নিজেকে বিসর্জন করা যাবে না।

তিনি আসন্ন দুর্গোৎসব উপলক্ষ্যে পূজাম-প ও মন্দির সংলগ্ন এলাকায় ভাঙ্গাচূড়া রাস্তাগুলো অতিদ্রুত সংস্কার করার জন্য সংশ্লিষ্ট প্রকৌশল বিভাগকে নির্দেশ দেন।

তিনি বলেন, যেসব স্থানে লাইট এর সমস্যা আছে তা দ্রুত সমাধান করা ও রাস্তার প্রতিটি মোড়কে আলোকিত করতে হবে।

আজ মঙ্গলবার (১৩ অক্টোবর) সকালে টাইগারপাসস্থ চসিক সম্মেলন কক্ষে দুর্গাপূজা উপলক্ষে চসিক প্রকৌশল বিভাগের যান্ত্রিক ও বিদ্যুৎ বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের সাথে সমন্বয় সভায় প্রশাসক এসব কথা বলেন।

তিনি দুর্গাপূজা চলাকালীন সময় বিদ্যুতের কোন রকম সমস্যা যাতে না হয় সেজন্যে পিডিবির সহযোগিতা কামনা করেন। বৈদ্যুতিক সরঞ্জামাদি যা যা প্রয়োজন তার ব্যবস্থা রাখা, পূজা মন্ডপগুলোতে আগত পুজার্থীদের জন্য সুপেয় পানি পানের ব্যবস্থাসহ সকল ধরণের নিরাপত্তার ব্যবস্থা করা এবং প্রয়োজনে সার্বক্ষণিক চসিকের সেবা গ্রহণের জন্য কন্ট্রোল রুম খোলারও নির্দেশনা প্রদান করেন প্রশাসক।

এসময় প্রধান নির্বাহী র্কমর্কতা কাজী মুহাম্মদ মোজাম্মেল হক, প্রধান প্রকৌশলী লে.র্কণেল সোহেল আহমদ পিএসসি, প্রশাসকের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী আনোয়ার হোসেন, কামরুল ইসলাম, মনিরুল হুদা, আবু ছালেহ, ঝুলন কুমার দাশ, উপ সচিব আশেক রসুল চৌধুরীসহ নির্বাহী প্রকৌশলীগণ উপস্থতি ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.