দেশের কোন মানুষ আজ নিরাপদ নয়ঃ ডা. শাহাদাত 

0

সিটি নিউজঃ চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, দেশের কোন মানুষ আজ নিরাপদ নয়। বিএনপি সহ বিরোধী দলীয় নেতা-কর্মী, নিম্নবিত্ত থেকে উচ্চবিত্ত, পেশাজীবী এবং সশস্ত্র বাহিনীর লোকজনও আজ নিরাপদ নয়। সর্বশেষ গতকাল লেফটেন্যান্ট ওয়াসিমকে যেভাবে সরকার দলীয় নেতারা পিটিয়েছে সেটা নজিরবিহীন।

তিনি বলেন, গত ১০ বছরে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে ১ লক্ষ মামলায় ৩৫ লক্ষ আসামি করা হয়েছে। সারাদেশে অসংখ্য নেতাকর্মী গুম ও নির্যাতনের শিকার হয়েছে। এই সরকার আমলে বিএনপি সহ বিরোধী দলের অসংখ্য নেতাকর্মী বিচার বহির্ভূত হত্যাকান্ডের শিকার হয়েছে।

তিনি আজ ২৭ অক্টোবর, মঙ্গলবার বিকালে ১৪ নং লালখান বাজার ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

ডা. শাহাদাত হোসেন আরো বলেন, আজ দেশের মানুষের কথা বলার স্বাধীনতা নেই। সরকারের সমালোচনা করলেই একের পর এক মিথ্যা মামলার স্বীকার হতে হয়। জনগণের সরকার প্রতিষ্ঠিত হলে গণতন্ত্র ফিরে আসবে। ভোটাধিকার প্রতিষ্ঠিত হবে।

প্রধান বক্তার বক্তব্যে নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, এই সরকার গণতন্ত্রকে ধ্বংস করেছে, মানুষের অধিকারকে ধ্বংস করেছে। এদেশে একটা মানুষের যে নূন্যতম বেচে থাকার অধিকার হারিয়ে ফেলেছে। যে আইন শৃঙ্খলা বাহিনী আওয়ামীলীগ কে ক্ষমতায় বসিয়ে রেছেছে আজকের বাংলাদেশের আওয়ামী সন্ত্রাসীরা তাদের দাঁত ভেঙ্গে দিচ্ছে। দেশে আজ সন্ত্রাস ও ধর্ষনের অভয়ারন্যে পরিণত হয়েছে। আমাদের গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনতে এবং নিজেদের রক্ষা করতে আমাদের ঐক্যবদ্ধ হওয়ার বিকল্প নেই। দল-মত নির্বিশেষে সবাইকে সরকারের দুর্নীতি দুঃশাসনের বিরুদ্ধে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলতে হবে।

১৪ নং লালখান বাজার ওয়ার্ড বিএনপির সভাপতি আবুল কাশেম মজুমদার এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক নাছিম আহমেদ এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সভাপতি এডভোকেট আব্দুস সাত্তার, চাকসু ভিপি মো: নাজিম উদ্দীন, সহ-সভাপতি শফিকুর রহমান স্বপন, সিনিয়র যুগ্ম সম্পাদক এস.এম সাইফুল আলম, যুগ্ম সম্পাদক কাউন্সিলর প্রার্থী আব্দুল হালিম, শাহ আলম, ইয়াসিন চৌধুরী লিটন, কাউন্সিলর প্রার্থী জাহাঙ্গীর আলম দুলাল, নগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মুনজুরুল আলম মঞ্জু, মো: কামরুল ইসলাম, নগর মহিলা দলের সভানেত্রী সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী মনোয়ারা বেগম মনি, আরো বক্তব্য রাখেন নগর বিএনপির সহ-সম্পাদক আবদুল হালিম স্বপন, মোহাম্মদ ইদ্রিস আলী, ইউসুফ জামান, নগর মহিলা দলনেত্রী মারিয়া সেলিম, নাসরিন বাপ্পি, গুলজার বেগম সহ ওয়ার্ড বিএনপি যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের প্রমুখ নেতৃব্ন্দৃ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.