প্রবর্তক মোড়ে নালা প্রশস্ত করে পানিপ্রবাহ স্বাভাবিক করলো চসিক

0

সিটি নিউজঃ নগরীর পাঁচলাইশ থানাধীন প্রবর্তক মোড়ের পাশে কল্লোল সুপার মার্কেট এলাকায় অভিযান চালিয়ে নালা প্রশস্ত করে পানিপ্রবাহ স্বাভাবিক করলো চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ভ্রাম্যমাণ আদালত।

আজ সোমবার (২ নভেম্বর) সকালে কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী ও স্পেশাল ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা ও দায়রা জজ) জাহানারা ফেরদৌস নেতৃত্বে এই অভিযান চালানো হয়।

অভিযান চলাকালে ম্যাজিস্ট্রেটগণ প্রত্যক্ষ্য করেন শিশু একাডেমি এলাকা হয়ে আসা নালার কিছু অংশ সংকুচিত করে কল্লোল সুপার মার্কেটের সীমানার ভিতর দিয়ে চলে গেছে। মার্কেট সীমানায় নালা সংকুচিত হওয়ার কারণে সামান্য বৃষ্টি হলে প্রবর্তকসহ ওই এলাকায় জলজটের সৃষ্টি হয়। দায়িত্বপ্রাপ্ত হওয়ার পর থেকে এই সমস্যা চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসকের নজরে আসে।

প্রশাসক উক্ত স্থান একাধিকবার পরিদর্শন করে এই সমস্যার সমাধানের পথ খুঁজেন। তাই কল্লোল সুপার মার্কেট এলাকায় অভিযান চালিয়ে জনস্বার্থে নালাটি প্রশস্ত করে পনিপ্রবাহ স্বাভাবিক করা হয়েছে। অভিযানে কর্পোরেশনের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা, কর্মচারি, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ম্যাজিস্ট্রেটগণকে সহায়তা দেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.