পটিয়ায় কাউন্সিলর পদে মনোনয়ন প্রত্যাশী মীর আবদুর রহমান 

0

সুজিত দত্ত, পটিয়া প্রতিনিধিঃ চট্রগ্রামের পটিয়ায় পৌর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, সামাজিক, সাংস্কতিক, ও ধর্মীয়সহ বিভিন্ন সংগঠনের জড়িত, সমাজ সেবক, ১নং ওয়ার্ডের মীর মোহাস্মদ আবদুর রহমান মনোনয়ন প্রত্যাশী।

আসন্ন পৌর নির্বাচনকে ঘিরে সামনে রেখেই সারা দেশে ন্যায় পটিয়ার পৌর নির্বাচনকে মাথায় রেখেই ১ নং ওয়ার্ড থেকে কাউন্সিলর হিসাবে এলাকার লোকজন আমাকে দেখতে চায়।

মনোনয়ন প্রত্যাশী মীর মোহাস্মদ আবদুর রহমান বলেন, আমি পৌর ১ নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর হিসাবে নির্বাচনের জন্য প্রস্তুতি নিয়েছি। স্কুল জীবন থেকে ছাএ রাজনীতিতে জড়িত। পৌর নির্বাচনে ১নং ওয়ার্ড থেকে এবার নির্বাচন করবো। দলের নেতাকর্মী ও এলাকাবাসী আমাকে কাউন্সিলর হিসাবে দেখতে চাই।

শিক্ষা জীবন থেকে বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক,তৃণমূল থেকে গড়ে উঠা, পৌর এলাকার লোকজন আমাকে আন্তরিক ভাবে গ্রহন ও বিগত বছর গুলোতে আ’লীগ নেতাকর্মী সহ এলাকাবাসীর পাশে থেকে সহায়তায় বিভিন্ন কর্মকার্ন্ডের সহযোগি হিসাবে অগ্রভুমিকা পালন করেছি। এমনকি মহামারী করোনার মহাসংকটে নেতাকর্মীদের সাথে নিয়ে এলাকার লোকজনের মধ্যে ব্যাক্তিগত সহ সরকারি নানান সাহায্য সহায়তা করেছি। এলাকার লোকজনের পাশে থেকে বিভিন্ন বিষয়ে, সমাজ সেবক হিসাবে আমার সাড়া জীবন উৎসর্গের জন্য পৌর নির্বাচনের কাউন্সিলর পদে মনোনয়ন প্রত্যাশী।

এলাকাবাসী পরির্বতন চায়, তারা আমাকে চায়,আমি সার্বক্ষণিক তাদের পাশে থেকে এলাকার বিভিন্ন উন্নয়নের সহযোগী ও মানুষের সুখে-দুঃখে,বিপদ-আপদে লোকজনের পাশে থেকে বিভিন্ন উন্নয়নের সহযোগী হিসেবে মাঠে রয়েছি।মাঠ পর্যায়ে আমার প্রস্তুতি ভালোই। দলের দায়িত্ব পালনের পাশা পাশি এলাকার বিভিন্ন উন্নয়ন কাজের সহযোগিতা করেছি। এলাকার মানুষের সাথে আমার সুসম্পর্ক। জনগন আমার কাজের মুল্যায়ন করবে। মনোনয়ন পেলে এ নির্বাচনে জয়ের আশা করছি বলে মীর মোঃ আবদুর রহমান জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.