আজকের রাশিফল

0

রাশিফল: আজকের এদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দৈত্যগুরু শুক্রদেব ও গ্রহমাতা পরিবর্তনশীল গ্রহ চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। কর্ম অর্থ মোক্ষ লাভের পথ প্রশস্ত হবে সেই সঙ্গে বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের স্বপ্ন-সাধ পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। দূর থেকে আস কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার সামগ্রীও সমানতালে প্রাপ্ত হবেন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে] ভাতা-ভগ্নি আত্মীয় পরিজন ও জীবনসাথীর সঙ্গে কারণে অকারণে কলহ বিবাদের সৃষ্টি হবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন ও দুনম্বরি কাজবাজ থেকে বিরত থাকুন নচেৎ অর্থ ও মানদণ্ডে দণ্ডিত হবেন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

মিথুন [২১ মে-২০ জুন] চতুর্দিক থেকে লাগাতার উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন প্রসন্ন হয়ে থাকবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের স্বপ্নস্বাধ পূরণ হবে। সপরিবারে কাছেপীঠে তথা কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

কর্কট [২১ জুন-২০ জুলাই] দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। সেই সঙ্গে পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে।

সিংহ [২১ জুলাই-২১ আগস্ট] দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। রাগ জেদ অহংকার বর্জনের সঙ্গে পরিশ্রমী ও অধ্যবসায়ী হলে ভাগ্যলক্ষ্মীর বরমাল্য পরতে সক্ষম হবেন। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর] বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গের দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন নচেৎ বাসাবাড়ি পাল্টানোর ঝামেল পোহাতে হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] প্রতিষ্ঠা যশ সম্মান সমানতালে প্রাপ্ত হবেন। ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেঙ্েিলাড প্রভৃতি আসতে পারে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য সম্পর্কিত দুশ্চিন্তার অবসান ঘটবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন প্রসন্ন হয়ে থাকবে। বন্ধুবান্ধব আত্দীয়পরিজন, জীবনসাথী ও সহকর্মীরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। মন ধর্ম আধ্যাত্দিকতা পরোপকার ও সৃষ্টিধর্মী কাজের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর] ব্যবসা-বাণিজ্যে লাভবান, কর্মে পদোন্নতি, হারানো কর্ম পুনরুদ্ধার তথা দূর থেকে আসা কোনো শুভ সংবাদে মন আনন্দে নাচবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। মন ধর্ম আধ্যাত্দিকতা পরোপকার ও সৃষ্টিধর্মী কাজের প্রতি আকৃষ্ট হয়ে পড়বে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] ভ্রাতা-ভগ্নি আত্মীয় পরিজন ও জীবনসাথীর সহযোগিতায় দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন ও সব প্রকার অনুচিৎ কাজবাজ থেকে বিরত থাকুন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ শুভফল প্রদান করবে। তথা রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো সম্পত্তি পুনরুদ্ধারের যোগ প্রবল। রাগ জেদ অহংকার বর্জনের সঙ্গে পরিশ্রমী ও অধ্যবসায়ী হলে ভাগ্যলক্ষ্মীর বরমাল্য পরতে সক্ষম হবেন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেঙ্েিলাড প্রভৃতি আসতে পারে। কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.