ইনজুরির জন্য ছিটকে গেলেন লুইজ

0

স্পোর্টস ডেস্ক : ব্রাজিলের বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে ভেনেজুয়েলার বিপক্ষে ইনজুরির কারণে বাদ পড়লেন ডেভিড লুইজ। এর আগে চিলির বিপক্ষে বাছাইপর্বের প্রথম ম্যাচে দলের ২-০ গোলে হারে হাঁটুতে ব্যথা পান লুইজ।

ভেনেজুয়েলার বিপক্ষে মঙ্গলবারের (১৩ অক্টোবর) ম্যাচে সাবেক চেলসি ডিফেন্ডারকে খেলিয়ে ঝুঁকি নিতে চাইছেন না ব্রাজিলিয়ান টিম ডক্টর। তাই ২৮ বছরের এ তারকাকে তার বর্তমান ক্লাব প্যারিস সেন্ট জার্মেইতে ফেরত পাঠানো হয়েছে।

এদিকে অনুশীলনে সমস্যা হওয়ায় ব্রাজিল দল থেকে আরো বাদ পড়েছেন গোলরক্ষক মার্সেলো গ্রোহে। এ ব্যাপারে ব্রাজিল ফুটবল ফেডারেশন থেকে এ বিবৃতিতে জানানো হয়েছে, ডিফেন্ডার ডেভিড লুইজ ও গোলরক্ষক মার্সেলো গ্রোহে দল থেকে বাদ পড়েছে। আর তাদের পরিবর্তে কাউকে ডাকা হয়নি।

এর আগে সেলেকাওদের দল থেকে রবার্টো ফিরমিনহো ও রাফিনহা ইনজুরির কারণে বাদ পড়েছিলেন। পাশাপাশি নিষেধাজ্ঞার কারণে খেলতে পারছেন না দলের সেরা তারকা নেইমার।

অন্যদিকে লুইজের ইনজুরিতে পিএসজি’র কপালেও চিন্তার ভাজ পড়েছে। আগামী সপ্তাহে বাস্তাইয়ের বিপক্ষে লিগ ম্যাচে অনেকটা অনিশ্চিত ডেভিড লুইজ। আর ২১ অক্টোবর চ্যাম্পিয়নস লিগের হাইভোল্টেজ ম্যাচে রিয়াল মাদ্রিদের বিপক্ষেও মাঠেরর বাইরে থাকতে পারেন এ অভিজ্ঞ ডিফেন্ডার।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.