সাম্প্রদায়িক রাজনীতির বিষদাঁত উপড়ে ফেলতে হবেঃ যুবলীগ নেতৃবৃন্দ

0

সিটি নিউজঃ চট্টগ্রাম  মহানগর যুবলীগ নেতৃবৃন্দ বলেন, শেখ মনির মতো তেজ্বসি নেতৃত্ব বর্তমান সময়ে বিরল। তার যেমন মেধা-প্রজ্ঞা-দূরদর্শিতা ছিল, তেমনি ছিল তার বিপ্লবী চেতনা। মহান স্বাধীনতা সংগ্রামে মুজিব বাহিনী গঠন করে পাক হানাদার বাহিনীর বিরুদ্ধে যুদ্ধে ঝাপিয়ে পরে দেশ মাতৃকাকে রক্ষা করেছিলেন তেমনি বঙ্গবন্ধুর ডাকে যুদ্ধবিধ্বস্ত দেশকে পূর্ণগঠনে যুবলীগ গঠন করেছিলেন। 

তিনি একাধারে একজন উঁচু মাপের চিন্তাবিদও ছিলেন। সাংবাদিকতা, লেখালেখিতে পরিপক্ক এমন রাজনীতিবিদ এ যুগে খুঁজে পাওয়া দুস্কর। সাম্প্রদায়িক রাজনীতির বিষদাঁত উপড়ে ফেলতে তার রাজনৈতিক আদর্শ ও মতবাদ যুবসমাজকে কার্যকর করতে হবে।

আজ শুক্রবার যুবলীগের প্রতিষ্ঠাতা, মুজিব বাহিনীর প্রধান শেখ ফজলুল হক মনির জন্মদিন উপলক্ষে চট্টগ্রাম মহানগর যুবলীগের আলোচনা সভায় নেতৃবৃন্দ উপরোক্ত কথাগুলো বলেন।

নগরীর একটি কমিউনিটি হলে সংগঠনের যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এডভোকেট আনোয়ার হোসেন আজাদের পরিচালনায় আলোচনায় অংশ নেন নগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ, দিদারুল আলম দিদার, মাহবুবুল হক সুমন, মাহাবুব আলম আজাদ, নেছার আহমেদ, আব্দুল আউয়াল, শেখ নাছির আহমেদ, দেলোয়ার হোসেন দেলু, মোজাম্মেল হোসেন নান্টু, মাহবুবুর রহমান মাহফুজ, কাজল প্রিয় বড়ুয়া, মুজিবুর রহমান মুজিব, আলাউদ্দিন আলো, হোসেন সরওয়ার্দী সরওয়ার, ওয়ার্ড যুবলীগ সভাপতি সাধারণ সম্পাদকের মধ্যে মোহাম্মদ ইকবাল, খায়রুল বাশার তসলিম, জামাল উদ্দিন রাজু প্রমুখ।

সভাশেষে প্রয়াত নেতার জন্মদিন উপলক্ষে নেতৃন্দ কেক কাটেন।সর্বশেষে মোনাজাত পরিচালনা করেন যুবলীগ নেতা হাসনাতুজ্জামান চৌধুরী ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.