বাকলিয়ায় স্ত্রীকে গলা কেটে পালানো স্বামীকে গ্রেফতার 

0

সিটি নিউজঃ চট্টগ্রাম মহানগরীর বাকলিয়ায় স্ত্রীকে ছুরি দিয়ে গলা কেটে মৃত ভেবে পালিয়ে যাওয়ার ২৪ ঘন্টার মধ্যে স্বামী জুয়েলকে গ্রেপ্তার করেছে বাকলিয়া থানা পুলিশ। গ্রেপ্তার জুয়েল মিয়া (২৪) কিশোরগঞ্জের অষ্টগ্রাম থানার সাবিয়া নগর বেলায়েত হুজুরের বাড়ীর নুরুল ইসলামের ছেলে।

আজ শনিবার (৫ ডিসেম্বর) জুয়েলকে নগরীর রাহাত্তারপুল এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান বাকলিয়া থানার ওসি নেজাম উদ্দিন।

পুলিশ সূত্র জানায়, প্রায় ৮ মাস আগে পারিবারিকভাবে জুয়েল মিয়ার সাথে লিপা বেগমের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকেই জুয়েল তার স্ত্রীকে যৌতুকের জন্য চাপ দিতে থাকে।

লিপা বেগম তার বাবার আর্থিক দূরাবস্থার কথা বলে টাকা দিতে পারবেনা বলে জানালে বিভিন্ন সময় তার স্বামী জুয়েল মিয়া মারধরসহ শারীরিক ও মানসিকভাবে নির্যাতন শুরু করে। অত্যাচারে অতিষ্ট হয়ে গত ২৪ নভেম্বর লিপা বেগম বাকলিয়ার সৈয়দ শাহ রোডের তার বাবার বাসায় চলে আসেন। ৪ ডিসেম্বর সকাল সাড়ে ১০টার দিকে আসামি জুয়েল মিয়া লিপার বাবা লাল মিয়ার বাসায় এসে লিপা বেগমকে ৫০ হাজার টাকা দিতে বলে।

লিপা কোন টাকা দিতে পারবে না বলে জানালে সে তার পকেট থেকে ধারালো ছুরি বের করে লিপা বেগমকে জানে মেরে ফেলবে বলে চিৎকার করে তার গলায় হত্যার উদ্দেশ্যে পোঁচ মারে। এতে লিপা বেগমের গলা কেটে মারাত্মক গুরুতর জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়লে তিনি মারা গেছেন মনে করে জুয়েল মিয়া ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

খবর পেয়ে বাকলিয়া পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে প্রতিবেশীদের সহায়তায় লিপা বেগমকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।বাকালিয়া থানার ওসি নেজাম উদ্দীন বলেন, ঘটনার ২৪ ঘন্টার মধ্যে পাষণ্ড স্বামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি আমরা। এ ঘটনায় ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.