বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভাঙ্গার প্রতিবাদে ওমেন চেম্বারের মানববন্ধন

0

সিটি নিউজঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্য ভাঙ্গার প্রতিবাদে চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

আজ শনিবার (১২ ডিসেম্বর) নগরীর আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায় সকাল ১১.৩০ টা থেকে দুপুর ১২.৩০ টা পর্যন্ত এ মানব বন্ধন কর্মসূচী পালন করা হয়।

চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর প্রেসিডেন্ট ইনচার্জ (সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট) আবিদা মোস্তফার নেতৃত্বে মানববন্ধন কর্মসূচীতে উপস্থিত ছিলেন ভাইস-প্রেসিডেন্ট রেখা আলম চৌধুরী, পরিচালক রেবেকা নাসরিন, লুৎমিলা ফরিদ, শাহেলা আবেদিন, প্রাক্তন সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট রুহি মোস্তফা, প্রাক্তন পরিচালক শারমিন হোসাইন, কাজী তুহিনা আক্তার, খালেদা আক্তার চৌধুরী, নাজমা নওশাদ মিতা, সদস্য বেবী হাসান, সিতারা রহমান, শিরিন আক্তার শিল্পী, আনোয়ারা শাহরিয়ার রিনু, জান্নাতুল ফেরদৌস, রোকেয়া বেগম, নিলু আক্তার সহ অনেকে মানববন্ধনে অংশগ্রহন করেন।

চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর প্রেসিডেন্ট ইনচার্জ (সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট) আবিদা মোস্তফা তার বক্তব্যে সবাইকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর এর জন্ম শতবার্ষিকীতে স্বাধীনতা বিরোধীরা এই ভাষ্কর্য ভেঙ্গে বাঙ্গালী জাতিকে স্তব্ধ করতে চেয়েছিল। কিন্তু বাঙ্গালী জাতি বীরের জাতি, বাঙ্গালীরা কখনো তা মেনে নেবে না।

চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর ভাইস-প্রেসিডেন্ট রেখা আলম চৌধুরী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদেরকে একটি পতাকা দিয়ে গেছেন, যার জন্য আমরা মাথা উঁচু করে বলতে পারি আমরা স্বাধীন দেশের নাগরিক। সেই মহান নেতার ভাষ্কর্য ভেঙ্গে তারা দেশকে ভেঙ্গে দেওয়ার চেষ্টা করেছে। তাদের সেই চেষ্টা আমরা সফল হতে দেবো না। তারই প্রতিবাদে আমরা সকল ব্যবসায়ীরা এই মানববন্ধনের মাধ্যমে ক্ষোভ প্রকাশ করছি এবং অন্যন্য বক্তারাও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবমাননাকারীদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে তাদেরকে আইনের আওতায় এনে দ্রুত বিচার কার্য সম্পাদনের জন্য সরকারের নিকট আবেদন জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.