সাবেক দু্ই সংসদসহ ১৩ জামায়াতকর্মীর জামিন নামঞ্জুর

0

সিটিনিউজবিডি : পল্লবী থানায় বিস্ফোরক ও বিশেষ ক্ষমতা আইনে করা দুই মামলায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতা ও সাবেক দুই সংসদ সদস্যসহ গ্রেফতার ১৩ নেতাকর্মীর জামিন নামঞ্জুর করেছেন আদালত।

ঢাকা মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লার আদালতে সোমবার তাদের আইনজীবীরা জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত এ আদেশ দেন।
জামায়াতের ১৩ নেতাকর্মী হলেন— খুলনা-৫ আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) মিয়া গোলাম পরোয়ার, রাজশাহী-১ আসনের সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান, কাফরুল থানা জামায়াত সভাপতি তসলিম আলম, আবুল কালাম আজাদ, মো. মুনসুর রহমান, মো. জাকির হোসেন, মো. জাহাঙ্গীর আলম, এবিএম নুরুউল্লাহ (মোহাম্মদউল্লাহ), মো. আবুল হাশেম, মো. সাব্বির, মজিবুর রহমান, হারুনুর রশিদ ও মো. আশরাফুল আলম ইকবাল।

২০১৫ সালের ৭ সেপ্টেম্বর রাজধানীর মিরপুর-১১ এর সি ব্লকের ১০ নম্বর রোডের ৪ নম্বর বাসায় অভিযান চালিয়ে জামায়াতে ইসলামীর সাবেক দুই এমপিসহ ১৩ নেতাকর্মীকে গ্রেফতার করে পল্লবী থানা ও গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে বেশ কয়েকটি লাঠি ও ২০টি তাজা বোমা উদ্ধার করা হয়।

২০১৫ সালের ৮ সেপ্টেম্বর পল্লবী থানায় বিস্ফোরক আইনে করা মামলায় তাদের তিন দিনের রিমান্ডে নেওয়ার আদেশ দেন ঢাকা মহানগর হাকিম লুৎফর রহমান শিশির।
২০১৫ সালের ১২ সেপ্টেম্বর পল্লবী থানায় বিশেষ ক্ষমতা আইনে করা মামলায় তাদের এক দিনের রিমান্ডে নেওয়া হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.