অস্ট্রেলিয়া থেকে উড়ে এসেই বিয়ের পিঁড়িতে চাহাল

0

স্পোর্টস ডেস্কঃ জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন ভারতের লেগ স্পিনার ইয়ুজবেন্দ্র চাহাল। অস্ট্রেলিয়া সফরে ওয়ানডে এবং টি-টোয়েন্টিতে বাজিমাত করেছিলেন।  বিশেষ করে ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে রবীন্দ্র জাদেজার কনকাশন হিসেবে মাঠে নেমেই দলকে জিতিয়েছিলেন ইয়ুজবেন্দ্র চাহাল।  টি-টোয়েন্টি সিরিজে ভারতকে জিতিয়ে দেশে ফিরেই জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন ভারতের লেগ স্পিনার ইয়ুজবেন্দ্র চাহাল।

বছর শেষ হওয়ার আগেই বিয়ের সানাই বাজল চাহাল পরিবারে।  বাগদত্তা ধনশ্রী ভার্মার সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন এই ভারতীয় স্পিনার। বিয়ের ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ভক্তদের এই সুখবর জানিয়ে দিলেন তিনি।

অস্ট্রেলিয়ার সঙ্গে সীমিত ওভারের সিরিজ শেষ করে মাত্র কিছুদিন আগেই দেশে ফেরত আসেন এই তারকা স্পিনার। এরপরই বাগদত্তাকে ধনশ্রী ভার্মাকে জীবনসঙ্গী করে নিলেন চাহাল।

করোনার কারণে সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে মঙ্গলবারই বিয়ের আসনে বসেন চাহাল-ধনশ্রী।  টুইটারে বিয়ের ছবি পোস্ট করে চাহাল লিখেছেন, ‘কোনো একদিন শুরু হওয়া কাহিনি এবার সুখী দাম্পত্য জীবনের রূপ নিল।  এখন থেকে অনন্তকালের জন্য একসঙ্গে পথ চলা শুরু।’

ছবি পোস্ট হওয়ার পর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন ভারতীয় ক্রিকেটের এই নবদম্পতি।  ভারতীয় দলে তার সতীর্থরাও যোগ দিয়েছেন সেই অভিনন্দন বন্যায়। সুরেশ রায়না, রোহিত শর্মা, রবীন্দ্র জাদেজারাও অভিনন্দন জানিয়েছেন তাকে।  এমনকি শচিন টেন্ডুলকার পর্যন্ত অভিনন্দন জানিয়েছেন চাহালকে।

সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাকটিভ চাহাল। নানা সময়ে তার নানান মজার কাণ্ডের ভিডিও দেখে মাঝেমধ্যেই হাসির রোল ওঠে নেটদুনিয়ায়। তবে তাকে সমানভাবে টক্কর দেন পেশায় ইউটিউবার ধনশ্রীও।

যদিও নিজের ইউটিউব চ্যানেলে ধনশ্রী নিজের পরিচয় দিতে গিয়ে বলেছিলেন, তিনি একজন ডক্টর, কোরিওগ্রাফার, ইউটিউবার এবং ধনশ্রী ভার্মা কোম্পানির প্রতিষ্ঠাতাও। যদিও কীভাবে মন দেওয়া-নেওয়া হল, নাকি ভারচুয়াল দুনিয়াতেই দু’জনের সাক্ষাৎ হয়েছিল, সে কাহিনি এখনও কেউই খোলসে করে বলেননি।

গত আগস্টেই ছোট্ট পরিসরে বাগদান পর্ব সেরেছিলেন এই জুটি। এরপর আইপিএলের সময় চাহালের সঙ্গে আরব আমিরাতেও গিয়েছিলেন ধনশ্রী। সর্বশেষ বছর শেষে নতুন সংসার পাতলেন মিস্টার অ্যান্ড মিসেস চাহাল।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.