সীতাকুণ্ডে র‌্যাবের অভিযানে ফেনসিডিলসহ আটক ২

0

সিটি নিউজঃ চট্টগ্রামের সীতাকুণ্ডের জাফরাবাদ এলাকায় ঢাকা থেকে চট্টগ্রাম গামী একটি বাসে অভিযান চালিয়ে ২৪৮ বোতল ফেন্সিডিল ও একজন মহিলাসহ ২ জন মাদক পাচারকারীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) চট্টগ্রাম-৭।  কুমিল্লার চৌদ্দগ্রামের সীমান্ত এলাকা থেকে ফেনসিডিল সংগ্রহ করে তিশা প্লাটিনাম প্রাইভেট লিমিটেড পরিবহনের একটি বাসে করে চট্টগ্রামে আসছিল।

শনিবার (২৬ ডিসেম্বর) রাত ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চট্টগ্রামের সীতাকুণ্ড এলাকার জাফরাবাদ এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উক্ত বাসে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক দুইজন হলো- কুমিল্লার চৌদ্দগ্রাম এলাকার মৃত জহির আহম্মেদের ছেলে মীর আহমেদ ফরহাদ (২৩) ও বুড়িচং এলাকার মৃত নাসির আহমেদের মেয়ে কিরনা বেগম (২২)।

র‌্যাব জানায়, আটক দুইজনই পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন যাবত তারা দেশের সীমান্ত অঞ্চলগুলো থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন এলাকার পাচার করে আসছেন।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৭ এর এএসপি মাহমুদুল হাসান মামুন বলেন, মাদক নির্মূলে জায়গায় জায়গায় চেকপোস্ট স্থাপন করে অভিযান পরিচালনা করে আসছে র‌্যাব। এরই ধারাবাহিকতায় শনিবার রাত ১০টার দিকে সীতাকুণ্ডের জাফরাবাদ এলাকায় একটি বাসকে থামিয়ে অভিযান পরিচালনা করা হয়।  অভিযানে ট্রলি ব্যাগ ও ট্রাভেল ব্যাগের ভেতর সুকৌশলে লুকিয়ে পাচারের সময় ২৪৮ বোতল ফেনসিডিলসহ ২ জনকে আটক করা হয়।  পরবর্তীতে তাদের বিরুদ্ধে মাদক আইনে সীতাকুণ্ড থানায় একটি মামলা করা হয়েছে।

 

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.