কেশুয়া হোসেন শাহ মাদরাসায় মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন

0

চন্দনাইশ প্রতিনিধিঃ  চন্দনাইশ বরমা ইউনিয়নের পূর্ব কেশুয়া হোসেন শাহ (রহঃ) জুনিয়র দাখিল মাদরাসায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু পূর্ব কেশুয়া হোসেন শাহ মাদরাসায় মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু পূর্ব কেশুয়া হোসেন শাহ মাদরাসায় মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন

চন্দনাইশ বরমা ইউনিয়নের পূর্ব কেশুয়া হোসেন শাহ (রহঃ) জুনিয়র দাখিল মাদরাসায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু কর্ণার গতকাল সোমবার উদ্বোধন করা হয়।

এতে উদ্বোধক ও প্রধান অতিথি ছিলেন শহীদ মুরিদুল আলমের জ্যেষ্ঠপুত্র, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সদস্য মো. মাহবুবুর রহমান শিবলী। প্রধান আলোচক ছিলেন ৫ নম্বর বরমা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ নুরুল ইসলাম।  এ মাদরাসার প্রতিষ্ঠাতা সভাপতি এবং পটিয়া ভাটিখাইন মাদরাসার প্রতিষ্ঠাতা সুপার মাওলানা মুহাম্মদ আব্দুল মাবুদ ইসলামাবাদীর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাউলিবাগ বায়তুল আমান মাদরাসা ব্যবস্থাপনা কমিটির সহ-সভাপতি সাংবাদিক সৈয়দ শিবলী ছাদেক কফিল ও সাবেক ইউপি মেম্বার শওকত আলম।  স্বাগত বক্তব্য দেন মাদরাসার প্রধান শিক্ষক মোছাম্মৎ জান্নাতুল ফেরদৌস। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন হাফেজ মুহাম্মদ আব্দুল কাইয়ুম, মাওলানা মুহাম্মদ সাইফুল্লাহ, মোহাম্মদ হোসাইন, মাস্টার মোহাম্মদ ইমরান, উম্মে হাবীবা প্রমুখ।

সঞ্চালনা করেন মাওলানা আবু তাহের নূরী।  মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু কর্নার হবে সমৃদ্ধ পাঠাগার।  যা ধর্মীয় ও আধুনিক জ্ঞান অর্জনে সহায়ক হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.