এনায়েত বাজারে র‌্যাবের অভিযানঃ ৫ লক্ষ টাকার মাদকসহ ৪ জন আটক

0

সি টি নিউজঃ চট্টগ্রাম মহানগরীর এনায়েত বাজার এলাকায় অভিযান চালিয়ে ৬৬২ পিস ইয়াবা ট্যাবলেট, ৭২ বোতল ফেন্সিডিল এবং ২ কেজি ৪শ গ্রাম গাঁজা ও নগদ টাকাসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব-৭।

শনিবার (২ জানুয়ারী) রাতে নগরীর এনায়েত বাজার ২ নং গলির সানি হোসেনের বাসায় অভিযান চালিয়ে উক্ত মাদকদ্রব্য ও আসামিদের গ্রেফতার করে।

র‌্যাবের মিডিয়া উইং জানায়, গোপন সংবাদের মাধ্যমে খবর পেয়ে, মহানগরীর কোতোয়ালী থানাধীন এনায়েত বাজার, বাসা নম্বর ২০, জুবলী রোড, ২ নং গলিস্থ রুপালী ব্যাংকের পিছনে সানি হোসেন (২০) এর বসত ঘরের ভিতর কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত এলাকায় র‌্যাবের একটি দল অভিযানে নামলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে তাদের ধরে ফেলে।

পরবর্তীতে আটককৃত আসামিদের দেহ তল্লাশী করে তাদের পরিহিত প্যান্টের পকেট ও হাতে থাকা শপিং ব্যাগ হতে ৬৬২ পিস ইয়াবা ট্যাবলেট, ৭২ বোতল ফেন্সিডিল এবং ২.৪০০ কেজি গাঁজা উদ্ধারসহ আসামিদের গ্রেফতার করা হয়।

আসামিরা হলো- ১। মোঃ নান্নু প্রঃ আলমগীর (৫৮), পিতা- মৃত আব্দুল মাজেদ, সাং- সেম্পুপুড়া চরকোষ, থানা- বোরহান উদ্দিন, জেলা- ভোলা, বর্তমানে- মহিউদ্দিনের বাসা, চান মিযা মুন্সি লেন, চক বাজার, ডিসি রোড, থানা- চকবাজার, চট্টগ্রাম মহানগর, ২। মোঃ রাসেল (২৭), পিতা- আঃ রশিদ, সাং- মুছাগাড়া, থানা- মুরাদনগর, জেলা- কুমিল্লা, বর্তমানে- পশ্চিম মাদার বাড়ি, বরাইগাছ তলা, ঠান্ডা হাজীর বাড়ি, আফতাবের ভাড়া ঘর, থানা- সদরঘাট, চট্টগ্রাম মহানগর, ৩। মোহাম্মদ ইউনুস (৫০), পিতা- মৃত আব্দুর রব, সাং- চশশি ভিশন, থানা- চরফ্যাশন, জেলা- ভোলা, বর্তমানে- সিআরবি, ফেন্সি রোড, থানা- কোতোয়ালী, চট্টগ্রাম মহানগর এবং ৪। সানি হোসেন (২০), পিতা- মোহাম্মদ আলম, সাং- এনায়েত বাজার, বাসা নম্বর ২০, জুবলী রোড, ২ নং গলি রুপালী ব্যাংকের পিছনে, থানা- কোতোয়ালী, চট্টগ্রাম।

গ্রেফতারকৃত আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন মাদক সিন্ডিকেটের সাথে যোগসাজশে বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রাম জেলার বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের কাছে ক্রয়-বিক্রয় করে আসছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫ লক্ষ টাকা। গ্রেফতারকৃত আসামিদের কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

সি টি নিউজ/ ডি.টি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.