ছাত্রলীগ প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ’র শ্রদ্ধাঞ্জলি

0

সি টি নিউজ,চট্টগ্রাম :  ১৯৪৮ সালের ৪ জানুয়ারী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ এর প্রতিষ্ঠার ৭৩ তম বার্ষিকীতে ওমরগনিএমইএস কলেজ শাখা ছাত্রলীগ কলেজ ক্যাম্পাসে স্হাপিত জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন স্বরুপ পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়েছে।

আজ ৪ জানুয়ারি সোমবার বেলা ১২টায় কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক ও ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেক এর নেতৃত্বে ছাত্রলীগের নেতা – কর্মীরা শ্লোগানে শ্লোগানে মুখরিত করে দুই সারিবদ্ধভাবে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করে জাতিরজনকের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করা হয় এবং ছাত্রলীগ প্রতিষ্ঠার পর থেকে যেসকল নেতা-কর্মীরা জীবন দিয়ে – রক্ত দিয়ে, শ্রম ত্যাগ দিয়ে ছাত্রলীগকে এ পর্যন্ত ঋনী করে রেখেছেন তাদের প্রতিও ভালোবাসা-শ্রদ্ধা ও সম্মান নিবেদন করা হয়। এরআগে কলেজ ক্যাম্পাসে জাতীয় পতাকা ও শিক্ষা শান্তি প্রগতি ছাত্রলীগের মূলনীতি তিন তারকা খচিত পতাকা উত্তোলন করা হয়।

এরপরে কলেজ জামে মসজিদে এক মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাত মাওলানা মোহাম্মদ ওদুদ মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত হয়। এতে কলেজ অধ্যক্ষ আনম সরওয়ার আলম, উপাধ্যক্ষ এম রেজাউল করিম চৌধুরী,সাবেক অধ্যাপক মোহাম্মদ জাকারিয়া, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক ও ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেক, মোঃ মামুনুর রহমান,মোঃ ফয়সাল আহাম্মেদ,মোঃ সালাউদ্দিন,মোঃ ইমতিয়াজ মনি,মোঃ শেখ নিয়াজুদ্দিন ফাহাদ,মোঃ তৌহিদুল ইসলাম সুমন,মোঃ মেহেদী হাসান মিঠু,মোঃ মিনহাজুঁল ইসলাম,মোঃ মাহমুদ খান,মোঃ রেজাউল করিম পাথর,মোঃ সালাউদ্দিন চারু,মোঃ আইমন মেহেদি,মোঃ হোসেন রাহাত,মোঃ আমিরুল ইসলাম ফয়সাল,মোঃ নুরুল আবছার তানভীর,মোঃ ইশতিয়াক তাজুয়ার,মোঃ রবিউল ইসলাম সাকিব,মোঃ সাজ্জাদ,মোঃ সাকিব,মোঃ শরীফ,মোঃ শাওন,মোঃ নাঈম,মোঃ জমির ইলাহী,মোঃ রাফসান আহমেদ,মোঃ ঈমন,মোঃ রাফি,মোঃ সোহেল,মোঃ ইলহাম,মোঃ রাকিব,মোঃ সাব্বির হোসেন রাব্বি প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.