মৃত্যুহীন দিনে চট্টগ্রামে আরও ১০৩ জনের করোনা শনাক্ত

0

সি টি নিউজ ডেস্ক: চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় ১ হাজার ৬৩৯ জনের করোনাভাইরাস (কোভিড-১৯) নমুনা পরীক্ষায় ১০৩ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।  নতুন শনাক্তদের মধ্যে ৮৫ জন নগরের ও ১৮ জন উপজেলার বাসিন্দা।  গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে করোনায় কারও মৃত্যু হয়নি।

মঙ্গলবার (৫ জানুয়ারি) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে করোনায় কারও মৃত্যু হয়নি। এখন পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩৫৯ জন; এর মধ্যে ২৫৬ জন নগরের ও ১০৩ জন উপজেলার বাসিন্দা। চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত ৩০ হাজার ৮৯৬ জনের মধ্যে ২৩ হাজার ৯৩৩ জন নগরের ও ৬ হাজার ৯৬৩ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

এদিকে সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, গতকাল সোমবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ১১৯ জনের নমুনা পরীক্ষা করে ১১ জনের ও ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৭৬১ জনের নমুনা পরীক্ষায় ১৮ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে।চট্টগ্রাম মেডিকেল কলেজে ৪২৪ জনের নমুনা পরীক্ষা করে ৩০ জনের ও সিভাসুতে ৮২ জনের নমুনা পরীক্ষা করে ৭ জনের শরীরে করোনাভাইরাস পাওয়া গেছে।

কক্সবাজার মেডিকেল কলেজে চট্টগ্রামের ৮১ জনের নমুনা পরীক্ষা করে একজনের করোনা পাওয়া যায়নি।  ইমপেরিয়াল হাসপাতালে ৭৩ জনের নমুনা পরীক্ষা করে ১৩ জনের ও শেভরণে ৪১ জনের নমুনা পরীক্ষা করে ৪ জনের করোনা পাওয়া গেছে।  আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ২৬ জনের নমুনা পরীক্ষা করে ৬ জনের করোনা শনাক্ত হয়েছে।  জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ৩২ জনের নমুনা পরীক্ষা করে ১৩ জনের করোনা মিলেছে।

 

সি টি নিউজ/ জিএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.