কক্সবাজারে ১ লক্ষ ৪০ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৩

0

সিটি নিউজ ডেস্ক: কক্সবাজারের টেকনাফে ও রামুতে পৃথক অভিযানে এক লাখ ৪০ হাজার ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার (৯ জানুয়ারি) ভোর ও সকালে পৃথক সময় অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন,টেকনাফ পৌরসভার খাংকার ডেইল এলাকার মৃত মো. সাব্বির আহমেদের ছেলে জামাল হোসেন (৩৫),বান্দরবানের রুমা উপজেলার আবদুল হাফেজের ছেলে হাফেজ আহমদ (৩৫), টেকনাফের হোয়াইক্যং কাঞ্চন পাড়া এলাকার মো. জাকারিয়ার ছেলে নুরুল ইসলাম (৩০)। ৪০ হাজার ইয়াবাসহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে জানিয়েছেন টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান। তিনি জানান,
ভোরে টেকনাফের সাবরাং ডেইল পাড়া এলাকায় অভিযান চালিয়ে ৪০ হাজার ইয়াবাসহ নুরুল ইসলাম ও জামাল হোসেনকে দুই জেলেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে।

অপরদিকে, কক্সবাজার গোয়েন্দা (ডিবি) পুলিশের ইন্সপেক্টর শেখ মুহাম্মদ আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকাল ৯টার দিকে রামুর ঈদগড়ের রেনুর ছড়া নামক এলাকায় অভিযান চালায় ডিবির একটি দল। অভিযানে এক লাখ ইয়াবাসহ হাফেজ আহমেদকে গ্রেফতার করা হয়। এ সময় পাচারে ব্যবহৃত একটি সিএনজি চালিত অটোরিকশা জব্দ করা হয়। ইয়াবার চালানটির সঙ্গে জড়িতদের খুঁজে বের করতে কাজ করছে গোয়েন্দা পুলিশ। গ্রেফতার হাফেজের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে রামু থানায় মামলা রুজু হয়েছে।
সিটি নিউজ/জিএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.