পশ্চিম ষোলশহর ও আমিন শিল্পাঞ্চলে ডাঃ শাহাদাত গণসংযোগে

0

সি টি নিউজঃ চসিক নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ও চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডাঃ শাহাদাত হোসেন আজ সোমবার (১১ জানুয়ারী) বিকালে ধানের শীষের পক্ষে নগরীর ৭ নং পশ্চিম ষোলশহর ও ৪৩ নং আমিন শিল্পাঞ্চল ওয়ার্ডে গণসংযোগ করেন। তিনি মুরাদপুর মোড় থেকে গণসংযোগ শুরু করে মোহাম্মদপুর, খতিবের হাট, নাজিরপাড়া, হামজারবাগ, হামজা খাঁ লেইন, হামজারবাগ কলোনী, হিলভিউ, আলী নগর, বার্মা কলোনী, মোহাম্মদ নগর, আমিন কলোনী, হয়ে আতুরার ডিপু চামড়া মার্কেটের সামনে এসে শেষ করেন। তিনি এসময় এলাকায় সাধারণ মানুষের সাথে সালাম ও শুভেচ্ছা বিনিময় করেন। সর্বস্তরের জনসাধারণ স্বতস্ফূর্তভাবে তার সাথে গণসংযোগে অংশ নেন। নেতাকর্মীরা এলাকার সাধারণ জনগণের মাঝে ধানের শীষে ভোট চেয়ে প্রচার পত্র বিলি করেন।
গণসংযোগ শেষে পথসভায় ডা: শাহাদাত হোসেন বলেন, চসিক নির্বাচন যদি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয় তাহলে ধানের শীষই বিজয়ী হবে। আমার প্রত্যাশা নির্বাচনের একটা সুষ্ঠু পরিবেশ বজায় থাকুক। ভোটারেরা অবাধে ভোট দিয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করুক।
গণসংযোগ চলাকালে তার সাথে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান, সাবেক যুগ্ম সম্পাদক ও আহবায়ক কমিটির সদস্য এরশাদ উল্লাহ, যুগ্ন আহবায়ক নিয়াজ মোহাম্মদ খান প্রমুখ।

সি টি নিউজ/ ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.