নগরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত দুই আসামী গ্রেফতার

0

সি টি নিউজঃ চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানা পুলিশ নগরীর আন্দরকিল্লা ও আলকরন এলাকা থেকে মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত দুইজন আসামীকে গ্রেফতার করেছে।

মঙ্গলবার সন্ধ্যা ৭ টার পরে আন্দরকিল্লা শাহী জামে মসজিদের সামনে থেকে আসামী মো. আজাদ (১৯) ও আলকরন ৩ নং গলি থেকে একই মামলার আসামী মো. করিম প্রকাশ ডাইল করিম (২৪) কে গ্রেফতার করে।

কোতোয়ালী পুলিশ জানায় আসামীরা ২০১৩ সালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কর্তৃক ৪০ বোতল ফেন্সিডিল সহ আটক হয়।  পরে কোতোয়ালী থানায় মামলা (নং ৩৯(৭)১৩) হয়। মামলায় বিজ্ঞ অতিরিক্ত মহানগর দায়রা জজ, ৫ম আদালতে আসামীদেরকে যাবজ্জীবন কারাদন্ড ও ৫ হাজার টাকা অর্থদন্ড ও অনাদায়ে আরও ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।  কিন্তু আসামী দীর্ঘদিন যাবত আত্মগোপন করে ছিলেন।

তাহাদের অবস্থান সম্পর্কে খোঁজখবর নিয়ে ছদ্মবেশ ধারণ করে তাদের গ্রেফতার করা হয় বলে জানান থানা পুলিশ।

উল্লেখ্য যে, আসামী মোঃ করিম এর বিরুদ্ধে কোতোয়ালী থানায় ২২টি মাদক মামলা ও মোঃ আজাদ এর বিরুদ্ধে কোতোয়ালী থানায় ৭টি মাদক মামলা আছে।  তন্মধ্যে ১টি মামলায় তারা দুজনেই সাজাপ্রাপ্ত আসামী।

আসামী মোঃ করিম (২৪), পিতা-মৃত জাহাঙ্গীর ও মোঃ আজাদ (১৯), পিতা-মৃত আইয়ুব খান সাং-১৬নং হাজারী লেইন, ইসহাক এর বাড়ী, মসজিদ গলির বাসিন্দা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.