নির্বাচনী সহিংসতাঃ ৩ দিনের রিমান্ডে প্রার্থী কাদেরসহ ১১ জন 

0

সি টি নিউজঃ নগরীর পাঠানটুলী এলাকায় কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলিতে ১জন নিহত হওয়ার ঘটনায় দায়ের হওয়া মামলার প্রধান আসামি কাউন্সিলর প্রার্থী আবদুল কাদেরসহ ১১ জনকে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার দুপুরে আসামিদের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিনের আদালতে হাজির করা হলে আদালত তাদের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডর আদেশপ্রাপ্ত ১১ আসামি হলেন- মো. আবদুল কাদের (৫০), হেলাল উদ্দিন প্রকাশ হেলাল (৪০), ওবাইদুল করিম মিন্টু (৪৫), আসাদ রায়হান (৩৫), ইমরান হোসেন ডলার (২৪), দিদার উল্লাহ (৪৮), মিনহাজ হোসেন ফরহাদ (২০), শহিদুল ইসলাম প্রকাশ সাহেদ (৩৭), জাহিদুল আলম জাহিদ (২৫), শহিদুল ইসলাম (৩৩) এবং আবদুর রহমান (৪৪)।
এদের মধ্যে মিনহাজ হোসেন ফরহাদ, শহিদুল ইসলাম প্রকাশ সাহেদ, জাহিদুল আলম জাহিদ, শহিদুল ইসলাম, আবদুর রহমান এ মামলার সন্দিগ্ধ আসামি।

মামলার তদন্ত কর্মকর্তা ও নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক শাহাদাত হোসেন খান সি টি নিউজকে বলেন, এজাহারনামীয় ছয়জন ও সন্দিগ্ধ ৫ জনসহ মোট ১১ জনকে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিনের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চাওয়া হয়েছিল। আদালত শুনানি শেষে প্রত্যেকের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন।

বুধবার ভোরে ‘বিদ্রোহী’ কাউন্সিলর প্রার্থী মো. আবদুল কাদেরকে প্রধান আসামি করে মোট ১৩ জনকে এজাহারনামীয় আসামি করে মামলা দায়ের হয় ডবলমুরিং থানায়। এছাড়া ৩০-৪০ জনকে অজ্ঞাত আসামি করা হয়।

মামলার এজাহারনামীয় আসামিরা হলেন, মো. আবদুল কাদের (৫০), হেলাল উদ্দিন প্রকাশ হেলাল (৪০), ওবাইদুল করিম মিন্টু (৪৫), আবদুল ওয়াদুদ রিপন (৪২), আবদুর রহিম রাজু (৪৫), আসাদ রায়হান (৩৫), আলাউদ্দিন আলো (৩৫), ইমরান হোসেন ডলার (২৪), দিদার উল্লাহ (৪৮), সালাউদ্দিন সরকার (৪৫), দেলোয়ার রশিদ (৪২), মো. আলমগীর (৪৫) ও আবদুন নবী (৪৭)।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.