নগরে মোবাইলসহ ছিনতাইকারী গ্রেফতার

0

সিটি নিউজঃ নগরীর কোতোয়ালী থানা পুলিশ চোরাই মোবাইলসহ মোঃ শুক্কুর (৩২) নামে একজন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে। শনিবার রাত ১১ টার দিকে রেলওয়ে স্টেশনের প্রবেশ মুখ থেকে সন্দেহজনক হলে তাকে গ্রেফতার করে।

এব্যাপারে জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে যে, সে ১৬ জানুয়ারী শনিবার তারিখ রাত অনুমান পৌনে ১১ টার সময় কোতোয়ালী থানাধীন চট্টগ্রাম রেলওয়ে ষ্টেশন এর সামনে হতে এক মহিলার ব্যাগ ছিনতাই করে সে।

পুলিশ জানায়, উক্ত মোবাইলটি চেক করে একটি নম্বরে ফোন করলে তিনি মোবাইলের মালিক হিসেবে পরিচয় দেন এবং মোবাইল নিতে থানায় আসেন। তিনি চট্টগ্রাম মেডিকেলের শিক্ষার্থী। তিনি ঢাকা থেকে সুবর্ণ এক্সপ্রেস ট্রেনযোগে চট্টগ্রামে আসেন। চট্টগ্রাম রেলওয়ে ষ্টেশন এর সামনে থেকে তার মোবাইলটি মোঃ শুক্কুর ছোঁ মেরে নিয়ে যায়। কোতোয়ালী থানায় তার বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা রুজু করা হয়।

কোতোয়ালী পলিশ জানায়,  শুক্কুর গত ১৬ জানুয়ারী অপর একটি মামলায় জামিন পেয়ে কারাগার থেকে বেরিয়ে এসে পুনরায় একই কাজে জড়িয়ে পড়ে এবং সে উক্ত মোবাইলটি ছিনিয়ে নিয়েছে বলে স্বীকার করে। মোঃ শুক্কুর (৩২) এর বিরুদ্ধে অস্ত্র আইনে ২টি, পেনাল কোডের ৩৯৪ ধারায় ১টি, ৩৯৯/৪০২ ধারায় ১টি, মাদকদ্রব্য আইনে ১টি ও দ্রুত বিচার আইনে ১টি মামলা সহ সর্বমোট ৬টি মামলা রয়েছে। মোঃ শুক্কুর (৩২) পেশাদার ছিনতাইকারী। মোঃ শুক্কুর (৩২) বারংবার জামিন প্রাপ্ত হয়ে একই পেশায় লিপ্ত হয়।

মোঃ শুক্কুর এনায়েত বাজার, বরফকল, জামালের ভাড়াঘর, বিআরটিসি, ১৪ জামতলা বস্তির জনৈক হানিফ মোস্তফার ছেলে।

সিটি নিউজ/ ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.