চট্টগ্রামে ছাত্রলীগকর্মী রোহিত হত্যায় গ্রেফতার ২

0

সিটি নিউজ ডেস্ক: নগরীর বাকলিয়া থানা এলাকায় ছাত্রলীগকর্মী রোহিতকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই যুবককে গ্রেফতার করা হয়েছে।

সোমবার দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উপ-কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসান এসব তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলেন, মো. মহিউদ্দিন (২৯) ও সাইফুল ইসলাম বাবু (২০)।

এসএম মেহেদী হাসান বলেন, রোববার ঢাকার মুগদা ও মিরপুর এলাকা থেকে মহিউদ্দিন ও বাবুকে গ্রেফতার করা হয়। ভারতে পালিয়ে যাওয়ার জন্য ঢাকায় অবস্থান করছিলেন মহিউদ্দিন। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রোহিতকে ছুরিকাঘাত করা হয়েছে।

বাকলিয়া থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দিন বলেন, গ্রেফতার দুই আসামিকে ১০ দিনের রিমান্ড আবেদনসহ আদালতে প্রেরণ করা হয়েছে। রোহিত হত্যার জড়িত অন্য আসামিদের ধরতে অভিযান চলছে।

এর আগে গত ৮ জানুয়ারি বিকেলে বাকলিয়া থানার দেওয়ানবাজার ভরাপুকুরপাড় সংলগ্ন কেডিএস গলি এলাকায় ছুরিকাঘাতে আহত হন আশিকুর রহমান রোহিত (২০)। পরে ১৫ জানুয়ারি ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় মৃত্যু হয়। রোহিত নগরীর এমইএস কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র।

তিনি ছাত্রলীগের রাজনীতিতে যুক্ত ছিলেন। ছুরিকাঘাতের ঘটনার পরদিন রোহিতের বড় ভাই জাহিদুর রহমান বাদী হয়ে সাহাবু (২৬), সাইফুল ইসলাম বাবু (২০) ও মো. মহিউদ্দিন (২৯) নামে তিনজনকে আসামি করে বাকলিয়া থানায় একটি হত্যাচেষ্টা মামলা করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.