চট্টগ্রামে ভোটের সংঘাতে প্রাণহানি: আরেক আসামি গ্রেফতার

0

সিটি নিউজ ডেস্ক: চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে ২৮ নম্বর পাঠানটুলি ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত ও বিদ্রোহী কাউন্সিলর গ্রুপের সংঘর্ষে নিহতের ঘটনায় দেলোয়ার রশিদকে (৪২) নামে আরও একজনকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার সকালে র‌্যাব ৭-এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার চকবাজার থানার কাপাসগোলা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয় বলে জানান।

গ্রেফতার দেলোয়ার রশিদ ডবলমুরিং থানার মোগলটুলি ওসমান গনি কন্ট্রাক্টর বাড়ির মফিজুল হকের ছেলে। তিনি আজগর আলী বাবুল হত্যা মামলার এজাহারনামীয় আসামি।

র‌্যাব কর্মকর্তা নুরুল আবছার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আজগর আলী বাবুল হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা দেলোয়ার রশিদের স্বীকার করেছেন। ঘটনার পর থেকে তিনি পলাতক ছিলেন।

এর আগে গত ১২ জানুয়ারি রাত সাড়ে ৮টার দিকে নগরীর ডবলমুরিং থানার পাঠানটুলী মগপুকুর পাড় এলাকায় চসিক নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে গোলাগুলিতে আজগর আলী বাবুল নিহত হন। এ সময় অপর দুজন আহত হয়েছেন। নিহত আজগর আলী ২৮নং পাঠানটুলী ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বাহাদুরের সমর্থক।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.