পাকিস্তানে সংসদ সদস্যের কার্যালয়ে বোমা হামলায় নিহত ৭

0

আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানের জাতীয় পরিষদের সদস্য সরদার আমজাদ ফারুকের রাজনৈতিক কার্যালয়ে বোমা বিস্ফোরণে কমপক্ষে সাতজন নিহত হয়েছে। আহত হয়েছে বেশ কয়েকজন। বুধবার পাঞ্জাবের দেরা গাজী খান জেলার তাউনসা শরীফ এলাকায় এ ঘটনা ঘটে।

জেলা পুলিশ কর্মকর্তা গুলাম মুবাশির মাইকান প্রথমে পাঁচজন নিহতের খবর জানিয়েছিলেন। তিনি আরো জানান, উদ্ধারকারীরা বিস্ফোরণস্থলে ছুটে গেছে। হতাহতদের হাসাপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।

হাসপাতাল সূত্র জানিয়েছে, হতাহতদের মধ্যে চারজনের অবস্থা গুরুতর। বোমা বিস্ফোরণের কারণ ও এর পেছনে কারা জড়িত রয়েছে সে ব্যাপারে তাৎক্ষনিকভাবে কোনো তথ্য জানা যায়নি। কোনো পক্ষ বা দলও এ হামলার দায় স্বীকার করেনি।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, পাকিস্তান মুসলিম লীগ (পিএমএল-এন) নেতা সরদার আমজাদ ফারুকের বাসায় দুই মোটরসাইকেল আরোহী প্রবেশ করে বোমার বিস্ফোরণ ঘটায়। বিস্ফোরণে দলের এক স্থানীয় নেতাও নিহত হয়েছেন।

পাকিস্তানের সংবাদমাধ্যম ডন নিউজ জানিয়েছে, হামলার সময় আমজাদ ফারুক ইসলামাবাদ ছিলেন। তবে ওই সময় তার রাজনৈতিক কার্যালয়ে ৪০ জন মানুষ উপস্থিত ছিলেন। মূলত, বিচার-শালিশ ও বিভিন্ন সমস্যার কথা সাংসদকে জানাতেই লোকজন ওই কার্যালয়ে আসতো।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.