নির্বাচনী মাঠ ছেড়ে না যাবার ঘোষণা শাহাদাতের

0

সিটি নিউজঃ চসিক নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ডা: শাহাদাত হোসেন নির্বাচনের আগের দিন আজ মঙ্গলবার (২৬ জানুয়ারী) কর্মব্যাস্ত দিন অতিবাহিত করেন। তিনি আগামীকাল বুধবার সকালে বিভিন্ন কেন্দ্র পরিদর্শন শেষে নগরীর বাকলিয়া বিএড কলেজ কেন্দ্রে উপস্থিত থেকে নিজের ভোট দেবেন বলে জানালেন সাংবাদিকদের।

এদিকে ডা: শাহাদাত হোসেন সকাল থেকে নিজ বাসায় আসা বিভিন্ন এলাকার নেতাকর্মীদের নির্বাচনী বিষয়ে দিকনির্দেশনা দেন। পরে দুপুরে নেতাকর্মী ও এজেন্টদের গ্রেফতারে বিষয়ে অভিযোগ দিতে চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কার্যালয়ে রিটার্নিং অফিসারের কাছে যান। সেখান থেকে বেরিয়ে সাংবাদিকদের প্রশ্নে জবাবে ডা: শাহাদাত হোসেন বলেন, বিএনপি একটি গণতান্ত্রিক শান্তি প্রিয় দল। আমাদের আস্থা জনগণের উপর, আর জনগণের আস্থা ধানের শীষের উপর, তাই সুষ্ঠু নির্বাচন হলে আমরা বিপুল ভোটে বিজয়ী হব।

তিনি বলেন একটি অবাধ, নিরপেক্ষ নির্বাচন এবং জনগনের ভোটের প্রতি আগ্রহী করে কেন্দ্রে নেয়ার জন্য আমরা গত ৩ মাস যাবত মানুষকে সচেতন করেছি।  আমরা ভোট কারচুপির আশঙ্কা করছি। তবে নির্বাচন যেভাবেই হোক আমরা মাঠ ছেড়ে যাবো না।

চসিক নির্বাচনকে কেন্দ্র করে বিএনপির ৫৬ জন এজেন্ট এবং দুই শতাধিক নেতা-কর্মীকে গ্রেফতার করা হয়েছে বলে দাবি মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন সাংবাদিকদের বলেন, যেহেতু এজেন্টরা নির্বাচনের একটি অংশ, তাই নির্বাচনী এজেন্টদের ছাড়িয়ে আনতে কমিশনকে অনুরোধ জানিয়েছি। তিনি গ্রেফতারকৃতদের ছেড়ে দেয়ার বিষয়ে আমাদের আশ্বাস দিয়েছেন।

তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, একটি নিরপেক্ষ ও অবাধ নির্বাচনে অনুষ্ঠানের জন্য সাংবাদিক এবং মিডিয়ার ভূমিকা অপরিসীম। আগামীকালের নির্বাচন যাতে সুষ্ঠু এবং উৎসবমুখর পরিবেশে হয় সে ব্যাপারে আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করছি।

সিটি নিউজ/ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.