তৈলারদ্বীপে ট্রাক-বাসের মুখোমুখি সংঘর্ষে আহত-৯

0

আনোয়ারা প্রতিনিধিঃ দক্ষিণ চট্টগ্রামের আনোয়ারায় শ্রমিকবাহী একটি গাড়ির সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৯ পোশাক শ্রমিক আহত হয়েছে। এদের মধ্যে ৬ জনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ৩ জনকে প্রাথমিক চিকিৎসা শেষে স্থানীয় হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। আহতরা সবাই কোরিয়ান ইপিজেডের পোশাক শ্রমিক।

কেইপিজেডমুখী পোশাক কারখানার একটি শ্রমিকবাহী গাড়ির সাথে বিপরীত দিক থেকে আসা ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নারীসহ ৯ জন পোশাক শ্রমিক আহত হয়েছে।

রবিবার (৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার আনোয়ারা-বাশঁখালী পিএবি সড়কের তৈলারদ্বীপ সরকার হাট বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
আহতরা হলেন, মরিয়ম বেগম (২১), আবদুল করিম (২৫), সালমা আকতার (২২), সেলিনা আকতার (২০) মোস্তাফা (২৬), বখতিয়ার (২২), মনি আকতার (২০) মহিউদ্দিন (২৪) ওহাব (২৮)।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া বলেন, আনোয়ারায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৯ জন পোশাক শ্রমিক আহত হয়েছে। পরে তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

সিটি নিউজ/ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.