জয়ে ফিরতে পারবে লিভারপুল?

0

সিটি নিউ ডেস্ক: চ্যাম্পিয়ন্স লিগে লাইপজিগের বিপক্ষে মাঠে নামবে লিভারপুল। সম্প্রতি বাজে সময় পার করছে অল রেডরা। তবে এই ম্যাচ দিয়ে জয়ে ফিরতে চায় তারা। লিভারপুলকে শক্ত প্রতিপক্ষ মানলেও সেরা পারফরমেন্স দিয়ে কোয়ার্টার ফাইনালের পথে এগিয়ে যাওয়ার লক্ষ্য লাইপজিগের। হাঙ্গেরির পুসকাস অ্যারেনায় ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ২টায়।

লিভারপুল থেকে স্টুটগার্টের পথ হাজার কিলোমিটারেরও কম। হাওয়াই জাহাজের কল্যাণে দূরত্বটা মাত্র ঘণ্টা কয়েকের। কিন্তু এই পথটুকুই অনন্তকালের আক্ষেপ য়্যুর্গেন ক্লপের কাছে। গেল সপ্তাহে মা যখন চীর বিদায় নিলেন হতভাগা সন্তান একবারের জন্যও যেতে পারেননি সেখানে। পারছেন না এবারও! যখন তার দল মুখোমুখি হচ্ছে লেইপজিগের বিপক্ষে।

জার্মান সরকারের কোভিড প্রোটোকলেই এই জাটিলতা। তাই ম্যাচটা জার্মানির রেডবুল অ্যারেনা থেকে সরে গেছে হাঙ্গেরির পুসকাস অ্যারেনায়। ম্যাচের হিসেবে বিষয়টা স্বস্তিই হওয়ার কথা অল রেডদের জন্য। কারন প্রতিপক্ষ পাচ্ছে না হোম কন্ডিশন সুবিধা। তবুও কি স্বস্তি পাচ্ছেন য়্যুর্গেন ক্লপ! বোধ হয় না।

নিশ্চিত একটা বাজে সময়ের মধ্য দিয়ে যাচ্ছে লিভারপুল। ইপিএলে টানা তিন ম্যাচে হারের তিক্ততা তাদের। ব্রিটিশ গণমাধ্যমে গুঞ্জন সম্পর্কের টানাপোড়েন শুরু হয়েছে দলের মধ্যে। যদিও ভক্তরা অ্যানফিল্ডের বাইরে প্ল্যাকার্ড হাতে জানিয়ে দিয়েছেন তারা পশেই আছেন দুঃসময়ে। তারপরও বলতে হয় ফাবিনিও-কেইটাদের ছাড়া এই ম্যাচে সুসময় কি ফিরবে?

 

সিটি নিউজ/জিএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.