নগরে ৮ হাজার পিস ইয়াবাসহ ৩ জন গ্রেফতার

0

সিটি নিউজঃ চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী সিনেমা হল সংলগ্ন এলাকা থেকে ৮ হাজার পিস ইয়াবাসহ ৩ জনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

সোমবার রাত সাড়ে ১১টার দিকে একটি সিএনজিসহ তাদের গ্রেফতার করে।

মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ আলী হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন সিনেমা হল মোড় সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৮০০০ পিস ইয়াবা ও ০১ টি সিএনজি সহ মোঃ আল-আমিন প্রঃ তুহিন (২৫) ও সৈয়দ আমিন (৩২) কে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যাক্তিরা উক্ত ইয়াবা ট্যাবলেটগুলো কক্সবাজারে অবস্থানকারী মোঃ আব্দুর রহমান (২৮) হতে সংগ্রহ করে চট্টগ্রামে নিয়ে আসে বলে জানায়। তাদের জিজ্ঞাসাবাদে দেয়া তথ্য মতে পরদিন কক্সবাজার জেলার টেকনাফ থেকে মোঃ আব্দুর রহমান (২৮) কে আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলোঃ ঈদগাও বাঁশতল এলাকার সাহেব আলীর পুত্র মোঃ আল-আমিন প্রঃ তুহিন (২৫), লক্ষ্মীপুর চর জাঙ্গালিয়ার কমল নগরের মৃত আব্দুর রশিদের পুত্র সৈয়দ আমিন (৩২), টেকনাফের মৌলভী পাড়া মৃত হাফেজ আহমদের পুত্র মোঃ আব্দুর রহমান (২৮)।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য ধৃত মোঃ আল-আমিন প্রঃ তুহিন (২৫) এর বিরুদ্ধে সিএমপি’র এর কোতয়ালী থানায় ও মোঃ আব্দুর রহমান (২৮) এর বিরুদ্ধে কক্সবাজার সদর থানায় একাধিক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে।

সিটি নিউজ/ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.