জিয়া স্বাধীনতা যুদ্ধে বদলি দফতরির কাজ করেছেনঃ তথ্যমন্ত্রী

0

সিটি নিউজ ডেস্কঃ যারা ইতিহাস বিকৃতি ঘটায় তারাও এক ধরনের দুষ্কৃতিকারী মন্তব্য করে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘জিয়াউর রহমান স্বাধীনতা যুদ্ধে বদলি দফতরির কাজ করেছেন, কিন্তু বিএনপি তাকে দফতরিকে হেডমাস্টার বানানোর চেষ্টায় লিপ্ত।

বুধবার (১০ মার্চ) দুপুরে জয়পুরহাটের কালাই সরকারি মহিলা ডিগ্রি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে অনুষ্ঠিত জনসমাবেশে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, আওয়ামী লীগের আমলের অভূতপূর্ব উন্নয়ন ভারত, পাকিস্তানসহ বিশ্ব স্বীকার করছে। কিন্তু বিএনপির চোখ-কান থাকতেও তারা দেখে না আবার শোনেও না।

তিনি আরও বলেন, নতুন নেতৃত্বে তৃনমূল আওয়ামী লীগের সব নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থেকে সরকারর উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে। দেশের মানুষকে সুখে শান্তিতে রাখতে যেকোনো অপশক্তির বিরুদ্ধে আওয়ামী লীগের কর্মীদের রুখে দাঁড়াতে হবে। টাকার কাছে রাজনীতি বিক্রি হতে দেয়া যাবে না।

জেলা আওয়ামী লীগর সাবেক সহসভাপতি আব্দুল কাদের মন্ডলের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন- জাতীয় সংসদের হুইপ ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সামছুল আলম দুদু, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সাধারণ সম্পাদক জাকির হোসেন, জয়পুরহাট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম সোলায়মান আলী, কালাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন প্রমুখ।

সিটি নিউজ/ডিটি

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.